টাইমলাইনভাইরাল

ভারতীয় পোশাকে নারায়ণের স্তুতি গাইলেন মার্কিন গায়িকা; মুহুর্তে ভাইরাল হল ভিডিও

viral video : মার্কিন সংগীতশিল্পী মেরি মিলবেনের ভক্তিমূলক স্তব ওম জয় জগদীশ হরে দেওয়ালীর আগে ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। টুইটারে একটি পোস্টে মেরি মিলবেন তার গানের একটি ইউটিউব ক্লিপ শেয়ার করেছেন এবং বলেছিলেন যে এই স্তোত্রটি তাঁর হৃদয়ের খুব কাছে।

কমলা ও সোনালি রঙের লেহেঙ্গা চোলি এবং গহনা পরে মেরি মিলবেন নিউ ইয়র্কের একটি মনোরম স্থানে ওম জয় জগদীশ হরে গানে ভগবান নারায়ণের স্তুতি । নিজের পোস্টে তিনি লিখেছেন,” দিওয়ালি ২০২০! ‘ওম জয় জগদীশ হরে’, একটি সুন্দর হিন্দি স্তব যা সাধারণত দীপাবলিতে বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে থাকা ভারতীয় পরিবারগুলিতে গাওয়া হয় এটি একটি উপাসনা এবং ভারতীয় সংস্কৃতি উদযাপনের একটি গান “মেরি মিলবেন নিজের পোস্টের ক্যাপশনে বলেছেন।

ভিডিওটি সামাজিক মাধ্যম ইউটিউবে পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ৪৩ হাজারের বেশি নেটাগরিক দেখে ফেলেছে এই দুর্দান্ত গানের ভিডিওটি। প্রত্যেকেই তার প্রশংসায় পঞ্চমুখ। গানের গলার পাশাপাশি ভারতের সংস্কৃতির প্রতি এই বিদেশিনীর শ্রদ্ধাও নেটপাড়ার মন জয় করে নিয়েছে।

কিছুদিন আগেই আরেক মার্কিন গায়িকা তুমুল সমালোচনার শিকার হয়েছিলেন। দেবী দূর্গার মতো দশ হাত, কিন্তু হাতে জুতো! এহেন ফটোশুট করে নেটদুনিয়ার ক্ষোভের মুখে পড়েছেন জনপ্রিয় মার্কিন র‍্যাপার কার্ডি বি। ছবি পোস্ট হতেই তার বিরুদ্ধে হিন্দু ধর্মের অবমাননার অভিযোগে সরব হন নেটিজেনরা। একের পর এক বিক্ষুব্ধ কমেন্ট এসে পড়েছে তার বিরুদ্ধে। শেষ পর্যন্ত তাকে ক্ষমা চাইতে হয়।

 

Back to top button