টাইমলাইনভারতরাজনীতি

মঞ্চে উঠে বার ড্যান্সারের সঙ্গে কোমর দোলাচ্ছেন শাসক দলের বিধায়ক, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

বাংলা হান্ট ডেস্কঃ বিরোধী দলের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য হোক কিংবা কখনো আবার স্টেজে উঠে কোমর দোলানো, বিভিন্ন সময় বৈচিত্র্যময় কর্মকাণ্ডের দ্বারা খবরের শিরোনামে থাকেন বিহারের জেডিইউ নেতা তথা বিধায়ক গোপাল মণ্ডল। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় আর সেই বিতর্ক থামতে না থামতেই পুনরায় এক বার ড্যান্সারের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল এই জেডিইউ নেতাকে, যা নিয়ে সরগরম হয়ে উঠেছে বিহারের রাজনৈতিক প্রাঙ্গণ।

গোপাল মণ্ডল বিহারের ভাগলপুর জেলার নবগাছিয়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক। তবে একজন দায়িত্ববান নেতা হওয়া সত্ত্বেও একাধিক সময় অসঙ্গতিপূর্ণ মন্তব্য এবং কাজের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। কিছুদিন পূর্বে জেডিইউ নেতা দাবি করেন, “আমার কাছে সব সময় একটি রিভলবার থাকে এবং আমার নিরাপত্তার জন্য আমি যে কাউকে গুলি করতে পারি।” তাঁর এই মন্তব্য ঘিরে মুহূর্তের মধ্যেই সরগরম হয়ে ওঠে রাজনীতি।

তবে শুধু এখানেই শেষ নয়, সম্প্রতি এক অনুষ্ঠানে মাথায় পাগড়ি পড়ে কোমর দোলাতেও দেখা যায় গোপাল মণ্ডলকে! নেহা কাক্কারের ‘দিলবার’ গানে তাঁর নাচের ভঙ্গি দেখে অবাক হয়ে পড়ে সকল বিহারবাসী। আর সেই ঘটনার এক সপ্তাহ যেতে না যেতেই পুনরায় একবার খবরের শিরোনামে উঠে এলেন এই নেতা।

এদিন একটি ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে, যেখানে একটি রিসেপশন পার্টিতে হাজির হন গোপাল বাবু। শুধু তাই নয়, পরবর্তীতে এক বার ড্যান্সারের ডাকে তার হাত ধরে স্টেজের মাঝ বরাবর গিয়ে সেখানে নাচতেও দেখা যায় তাঁকে। স্বভাবতই প্রশ্ন উঠতে শুরু করে, একজন বিধায়ক হয়ে কিভাবে এক মহিলা নর্তকীর সঙ্গে এভাবে নেচে চলেছেন তিনি? যার বিরুদ্ধে বর্তমানে সমালোচনার ঝড় উঠে গিয়েছে গোটা রাজ্য জুড়ে, সেই জেডিইউ নেতা অবশ্য এখনো এ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি।

Related Articles

Back to top button