টাইমলাইনভাইরালরাজনীতি

‘বদতামিজ দিল’ গানের সাথে জমিয়ে পুল পার্টি তৃণমূল নেতার, ভাইরাল হল ভিডিও

viral video : ক্যালেন্ডারের হিসেব বলছে জানুয়ারি। কিন্তু এরই মধ্যে ঠান্ডা বেশ কমে এসেছে। যদিও বঙ্গ রাজনীতির উত্তাপ ক্রমশ বেড়েই চলেছে। আর এই সময় চাপমুক্ত থাকাটাই বড় চ্যালেঞ্জ নেতা মন্ত্রীদের। হয়তো তাই জন্যই অবসরে বেশ কিছু সঙ্গীকে নিয়ে পুল পার্টিতে নেমে পড়লেন মালদার দাপুটে তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। অনুগামীরা সেই ভিডিও শেয়ার করতেই তা সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। মন্ত্রী নিজেও পুল পার্টির একটি ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক একাউন্ট থেকে।

FB IMG 1610199151518 Bangla Hunt Bengali News

মালদহ জেলা ক্রীড়া সংস্থার মিনি স্যুইমিং পুলটি সংস্কার করে খুলে দেওয়া হয়েছে পরীক্ষামূলক ভাবে। জানা যাচ্ছে, সাঁতার ছাড়াও পুল পার্টির জন্যও ভাড়া দেওয়া হবে সেটি। শুক্রবার তারই মহড়ায় জলে নেমে পড়লেন রাজ্যের এই প্রাক্তন মন্ত্রী৷ অনুগামীরা ছাড়াও কৃষ্ণেন্দুর ছেলেও ছিলেন সেখানে৷

ভাইরাল ভিডিওতে দেখা যায় রনবীর কাপুরের ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির বদতামিজ দিল সহ বেশ কয়েকটি গানে চুটিয়ে নাচছেন প্রাক্তন মন্ত্রী। বল নিয়েও খেলতে দেখা যায় তাকে৷ বলে হেডও দেন দুবার৷ ছেলেকেও টেনে নিয়ে আসেন জলে। সব মিলিয়ে এদিন বেশ কুল মেজাজে ছিলেন মন্ত্রী।

সামনে ভোট, নির্বাচনের দিন যতই এগিয়ে আসবে ততই চাপ বাড়বে নেতা মন্ত্রীদের। নাওয়া খাওয়া ভুলে নেমে পড়তে হবে রাজনীতির ময়দানে৷ তার আগে এই একটুকরো অবসর বেশ আনন্দ করেই কাটালেন মন্ত্রী৷ ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Back to top button