টাইমলাইনভাইরাল

সেনার পোশাকে ট্রেনিং নিচ্ছে একরত্তি খুদে, ভিডিও তুমুল ভাইরাল

viral video : ৫ বছরের ছোট্ট একরত্তি প্রশিক্ষিত জাওয়ানের মত স্যালুট করে মন জয় করে নিল নেটদুনিয়ার। তুমুল ভাইরাল ভিডিও দেখে প্রশংসার বন্যা নেটপাড়ায়।

ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশ সংস্থার টুইট করা ভিডিওতে দেখা যাচ্ছে জাওয়ানদের স্যালুট করছে এক খুদে। জাওয়ানদের মধ্যে একজনকে ছোট ছেলেটিকে ড্রিল কমান্ড দিতে শোনা যায়। সেনা জাওয়ানদের একজনকে তাকে সাবধান – বিশ্রাম ইত্যাদি কমান্ড দিতে শোনা যাচ্ছে। তাকে পুরোপুরি সেনার মতোই ড্রিল করতে দেখা যায়।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। নেটিজেনরা প্রত্যেকেই এই খুদের প্রশংসায় পঞ্চমুখ৷ প্রতি মুহুর্তে হু হু করে বাড়ছে এই ভিডিওর ভিউ।

এর আগে, এই ছেলেটিরই একটি ভিডিও ৮ ই অক্টোবর লাদাখের চুষুল-এ শুট করা হয়েছিল। আইটিবিপি টুইটের ক্যাপশনে লিখেছে, ‘অভিবাদন! লাদখের চুশুলের স্থানীয় শিশু নামগিয়াল আইটিবিপি সৈন্যদের পাশ দিয়ে যাচ্ছিলেন বলে অভিবাদন জানাচ্ছে।’

ছোট্ট ছেলেটি, একটি সোয়েটশার্ট এবং একটি জোড়া ট্রাউজার পরিহিত। খুদস নামগিয়াল “সাবধান” এবং “বিশ্রাম ” এর কমান্ডগুলিতে খুব স্বাচ্ছম্লন্দ্যেই সাড়া দেয়।

রাজ্যসভা সদস্য রাজীব চন্দ্রশেখর নামগিয়ালের জন্য বৃত্তি শুরু করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেনন এবং তার পিতামাতার কাছে অর্থ প্রেরণের বিবরণ চেয়েছেন।

 

Back to top button