টাইমলাইনভাইরাল

দোকানে ঢুকে  মহিলা ভেঙে ফেললেন ৯৬ লাখ টাকার সুরার বোতল, ভাইরাল ভিডিও দেখে চোখে জল মদপ্রেমীদের

viral video : প্রতিদিনই হাজার হাজার ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়৷ ভাইরাল হওয়া ভিডিও গুলি যেমন আমাদের নির্ভেজাল আনন্দ দেয়, তেমনই অনেক ভিডিও দেখেই চোখে জল আসে। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অনেক লোক আনন্দ পেলেও কিছু লোকের চোখে জল এসেছে। মদের দোকানে ঢুকে লাখ লাখ টাকার মদের বোতল আছড়ে আছড়ে ভাঙছেন, যা দেখে বলা বাহুল্য মদ প্রেমীদের চোখে জল এসে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও টিতে দেখা যাচ্ছে হলুদ প্যান্ট ও ছাই রঙের হুডি পড়া এক মহিলাকে। হুডিতে মুখ ঢেকে যিনি দোকানে একের পর এক মদের বোতল আছড়ে আছড়ে ভাঙছেন। একটি দুটি নয় কয়েকশো বোতল যে তিনি ভেঙেছেন তার প্রমাণ মেলে পাশে জমে থাকা ভাঙা কাঁচের টুকরো থেকেই।

জানা যাচ্ছে, এই মহিলা প্রায় ৫০০ টি মদের বোতল ভেঙেছেন। যার আনুমানিক বাজার মূল্য কমপক্ষে ৯৬ লাখ টাকা।  মদের বোতল ভাঙতে গিয়ে নিজের হাত কেটেছেন মহিলা। ভিডিও থেকেই বোঝা যায়,  যে মহিলা সে সময় খুবই রেগে ছিলেন। এমনকি পুলিশ তাকে আটক করলে তিনি পালানোর চেষ্টাও করেন।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।  ইতিমধ্যেই ১ লাখ ৩২ হাজার  নেটিজেন দেখে ফেলেছে এই ভিডিও।  অনেক নেটাগরিক এই ভিডিও দেখে মজা পেলেও চোখ ছল ছল সুরাপ্রেমীদের। তাদেরই একজন মন্তব্য করেছেন, এতো বোতল না ভেঙে অন্যদের মধ্যে বিলিয়ে দেওয়া যেতো৷

Back to top button