টাইমলাইনভাইরাল

পরম মমতায় হনুমানকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন মহিলা; ভাইরাল ভিডিও দেখে আপ্লুত নেটাগরিকেরা

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। ভাইরাল ছবি ভিডিওতে শুধু মানুষ নয় রাতারাতি ভাইরাল (viral) হয়ে যায় বন্যপ্রাণীরাও।

হনুমান জাতীয় প্রানীদের বুদ্ধি যথেষ্ট এ নিয়ে সন্দেহ নেই। মানুষের সাথেও তার সখ্যতা বহু দিনের। হিন্দু মহাকাব্য রামায়ণের কাহিনি অনুসারে, শ্রীরাম চন্দ্র এই বানর সেনাদের সহযোগিতায় সীতা উদ্ধার করেছিলেন। হনুমানকে দেবতাজ্ঞানে পুজোও করেন হিন্দুরা।

এবাএ নতুন করে এই ভিডিওটি নেটদুনিয়ায় আলোড়ন তুলেছে একটি ভিডিও। যেখানে পরম মমতায় এক হনুমানকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন এক মহিলা। হনুমানটিও বাধ্য সন্তানের মত টেবিলের ওপর চুপটি করে বসে ভাত খাচ্ছে। এই মুহুর্তে যেখানে চারিদিক থেকে বিভিন্ন প্রাণীদের ওপর মানুষের অকথ্য অত্যাচারের ভিডিও ভাইরাল হচ্ছে নেট পাড়ায়, সেই প্রেক্ষাপটে দাঁড়িয়ে এই মহিলাকে কুর্নিশ জানিয়েছেন সব্বাই। তার মমতায় আপ্লুত নেটপাড়া।

এর আগে সামাজিক মাধ্যম টুইটারে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে একটি বানরকে দেখা গেছে একটি বাড়ির ছাদে বসে মনের সুখে ঘুড়ি ওড়াতে। যদিও দূর থেকে দেখে আপনি বুঝতে পারবেন না, সেটা বানর না মানুষ। তার ঘুড়ি ওড়ানোর কায়দা এতটাই দূরন্ত যে, মানুষ বলে ভুল হতেই পারে। মজার ব্যাপার হল কিছুক্ষণ পর সে নিজেই ঘুড়িটিকে নামিয়ে হাতে নিয়ে বসে থাকে।

https://m.facebook.com/story.php?story_fbid=1420737674799589&id=100005901104757

Back to top button