টাইমলাইনভাইরাল

‘৫০০ জাদা লেলে লেকিন  ল্যান্ড করা দে ভাই’ ভাইরাল ভিডিও এর যুবক ফের প্যারাগ্লাইডিং-র মাতলেন, দেখুন এবার কি হল

viral video :  “ভাই ৫০০ জাইলদা লেলে লেকিন ল্যান্ড করা দে ভাই” নিশ্চই ২০২০ সালে বিখ্যাত এই যুবকের ভাইরাল ভিডিওটি নিশ্চই মনে আছে। সেই যুবকই ফের গেলেন প্যারাগ্লাইডিং করতে। যথারীতি এবারেও তার ভিডিও হল ভাইরাল

IMG 20210109 164841 Bangla Hunt Bengali News

  মানালিতে ৪ জুলাই, ২০১৯-এ শুটিং হওয়া, ভিপিন সাহুর প্যারাগ্লাইডের দু:খজনক প্রচেষ্টার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়।  ছয় মিনিটের দীর্ঘ এই ভিডিওতে, যা এখন ‘ল্যান্ড কারা দে’ ভিডিও হিসাবে পরিচিত। বিপিন নিজেকে প্যারাগ্লাইডিং বেছে নেওয়ার জন্য নিজেকে অভিশাপ দিতে দেখা গিয়েছিল ভিডিওতে।

২০২১ এ ফের একবার শিরোনামে ফিরে আসলেন বিপিন। সাহু তার ইউটিউব চ্যানেলে প্যারাগ্লাইডিংয়ের দ্বিতীয় প্রচেষ্টার ভিডিও আপলোড করেছেন, ক্যাপশন সহ দ্য প্যারাগ্লাইডিং ম্যান বলেছেন, “রোডিসে যেমন বলেছি, আমি তা প্রমাণ করব, আমার ভয় আমার শক্তি। আমি আবার আমার মুখোমুখি হওয়ার জন্য এটি করেছি”.

ভিডিওটি ২০২০ সালের ৩১ ডিসেম্বর পোস্ট করা হয়েছিল। এখনো পর্যন্ত দেড় লক্ষেরও বেশি বার দেখা হয়েছে, ১৪০০ টি মন্তব্য হয়েছে। বিপিন বলেছেন যে এবার তিনি আরও বেশিক্ষন আকাশে উড়তে চান যাবেন।

শেষ ভিডিওটির জন্য অনেক রসিকতা এবং মিম হয়েছিল তাকে ঘিরে।  ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছিল যে এটি বিপিনকে রাতারাতি বিখ্যাত করে তুলেছিল। এবার বিপিন তার প্যারাগ্লাইডিং  উপভোগ করেছেন।

আগের বারের মতো এবারো তার ভিডিও নেটপাড়ায় ঝড় তুলেছে। তবে এবার তার এই কামব্যাককে অভিনন্দিত করেছে নেট পাড়ার অধিবাসীরা। দেখুন তুমুল ভাইরাল সেই ভিডিও

Back to top button