টাইমলাইনভাইরাল

নামকরণের পরই জলকেলিতে মাতল ছোট্ট হাতি শিবানি, সোস্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও :  প্রায় প্রতিদিনই হাতির কোনো না কোনো ভিডিও ভাইরাল (viral video) হয়। কোনো টায় হাতিদের দেখা যায় দুষ্টুমি করতে, কোনো ভিডিওতে আবার নিজের বুদ্ধিমত্তারও পরিচয় রাখে সে। তবে সব চেয়ে বেশি হাতির যে ভিডিও ভাইরাল হয় সেগুলির বেশিরভাগটাই জলকেলির।

জলকেলি করতে হাতি খুবই ভালোবাসে। সারাদিন জলে কাটাতেও তার আপত্তি নেই। এমনই আরেক জলকেলির ভিডিও ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়াতে। নামকরণ অনুষ্ঠানের পরই খুদে শিবানি মেতেছে জলকেলিতে।

জানা যাচ্ছে,  গত ১ জুলাই জন্ম নিয়েছে শিবানি। ধর্মশালার মঞ্জুনাথ স্বামী মন্দিরে ছিল তার নামকরণ অনুষ্ঠান। অনুষ্ঠান সাঙ্গ হতেই শিশুদের ছোট্ট প্লাস্টিকের পুলে জল নিয়ে খেলতে থাকে হাতিটি। শুড় দিয়ে জল ছিটিয়ে দেয়। সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হওয়া ভিডিও ইতিমধ্যেই প্রায় ১.৪ মিলিয়ন নেট জনতা দেখে ফেলেছে । লাইক পড়েছে প্রায় ১২ হাজার।

সম্প্রতি কেনিয়ার শেলড্রিক ওয়াইল্ড লাইফ ট্রাস্ট  ট্যুইটারে শেয়ার করেছে এই একরত্তি হাতির মন ছুঁয়ে যাওয়া ভিডিয়ো। কেনিয়ার এই সংস্থাট অনাথ হস্তি শাবকদের দেখভাল করে থাকে। ভিডিয়োতে দেখা যায়, এক  সদ্যোজাত  হস্তিশাবক টলমল পায়ে ঘুরে বেড়াচ্ছে মায়ের পিছু পিছু।

জানা যাচ্ছে, এই শিশু হাতিটির নাম রাখা হয়েছে লাপা। ভিডিওটি যখন ধারণ করা হয়েছিল তখন তার একদিনও বয়স সম্পূর্ণ হয় নি। ইথুম্বায় জন্ম নেওয়া সে ৩৭ তম শিশু। মা লিনানার কাছাকাছি সব সময়ই তাকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে পুরো ভিডিও জুড়ে।

 

,

Back to top button