টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

শপিং মলে ঢুকে সবকিছু লণ্ডভণ্ড করে দিল এক গোসাপ! ভাইরাল ভিডিও দেখে আতঙ্কিত নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ স্যোশাল মিডিয়ায় প্রতিদিনই কোন কোন ভাইরাল ভিডিও (viral video) মানুষকে নাড়া দিয়ে যায়, তা সে আবেগের হোক কিংবা আতঙ্কের। মানুষের নানা কর্মকান্ড থেকে শুরু করে বন্য প্রাণীদের দৌরাত্ম, ক্যামেরা বন্দী করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করলেই, তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় লাগে না।

তেমনই সম্প্রতি সময়ে স্যোশাল মিডিয়ায় এক বন্যপ্রাণীর দৌরাত্মের ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। যা দেখে সেখানে উপস্থিত জনতার পাশাপাশি আতঙ্ক গ্রস্থ হয়ে পড়েছিল নেটনাগরিকরাও। তবে ঘটনাটি থাইল্যান্ডের হলেও, নেটদুনিয়ায় এই ভাইরাল ভিডিও দেখে নিয়েছেন পৃথিবীর বিভিন্ন প্রান্তের নেটনাগরিকরা।

আসুন আগে দেখে নেওয়া যাক, সেই ভিডিও-

ভিডিওতে দেখা যায় একটি গোসাপ (lizard) একটি শপিং মলের মধ্যে ঢুকে সবকিছু লন্ডভন্ড করে দিচ্ছে। কোথা থেকে এবং কিভাবে ঢুকল, তা জানা না গেলেও এই গোসাপের দৌরাত্মে আত্মারাম খাঁচা ছাড়া হবার যোগাড় হয়েছিল সেখানে উপস্থিত জনতার। প্রায় ৮ ফুট দীর্ঘ ওই গোসাপটি শপিং মলের সাজানো র‍্যাক বেয়ে তড়তড় করে উপড়ের দিকে উঠে যেতে দেখা যাচ্ছে। আর সেইসঙ্গে র‍্যাকে সাজানো সমস্ত জিনিস নীচেও পড়ে যাচ্ছে হুড়মুড় করে।

এই গোসাপের চালচলন ঠিক সাপের মতনই। র‍্যাক বেয়ে উপরে উঠে কিছুক্ষণ সেখানে বসে এদিক ওদিক দেখতে থাকে এই বন্যপ্রাণী। আবার সাপের মতনই জিভ বের করে ভয়ও দেখাতে থাকে। আমাদের দেশে এই প্রাণীকে অহরহ দেখা না গেলেও, থাইল্যান্ডে এই প্রাণীকে প্রায়শই এদিক ওদিকে দেখা যায়। তবে শপিং মলে ঢুকে যাওয়ার ঘটনা কিছুটা বিরল। স্যোশাল মিডিয়ায় এই দৃশ্যের ভিডিও শেয়ার হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়।

Back to top button