টাইমলাইনভারতভাইরালভিডিও

রাস্তায় দাঁড়িয়ে ঠেলাগাড়ি করে চাট বেচছেন কেজরীবাল? তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় রাজনীতিতে একটি বিখ্যাত নাম অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal)। দিল্লির তিনবারের মুখ্যমন্ত্রী তিনি। আন্না হাজারের সঙ্গে আন্দোলনে যোগ দিয়ে নিজের আলাদা রাজনৈতিক দল বানিয়েছিলেন তিনি। এরপর নানান আন্দোলন এবং মানুষকে হাজার হাজার প্রতিশ্রুতি দিয়ে ২০১৩-র দিল্লির নির্বাচনে ব্যাপক সফলতা পেয়েছিলেন তিনি।

২০১৩ সালে একক সংখ্যাগরিষ্ঠতায় ক্ষমতায় না আসতে পারলেও কংগ্রেসের সমর্থন নিয়ে তিনি দিল্লির মুখ্যমন্ত্রী হন। তবে ৪৮ দিনেই মোহভঙ্গ হয়। কংগ্রেসের সমর্থন ছেড়ে দিয়ে তিনি মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেন।

এরপর ২০১৫ সালে তিনি পুনরায় নির্বাচনে জয়ী হয়ে দিল্লির মসনদে বসেন। পাঁচ বছর মুখ্যমন্ত্রী থাকার পর তিনি আবার ২০২০ সালে তৃতীয়বারের জন্য দিল্লির মুখ্যমন্ত্রী হন। বিজেপি, কংগ্রেসের মতো প্রভাবশালী দলকে বারবার হারিয়ে তিনি আগাগোড়াই নিজের ক্ষমতা দেখিয়েছেন। এবং বিজেপি বিরোধী নেতাদের মধ্যে অন্যতম মুখও তিনি।

তবে সম্প্রতি একটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে কেজরীবালকে রাস্তায় ঠেলাগাড়ি লাগিয়ে পাপড়ি চাট, সিঙ্গারা সহ নানান মুখরোচক খাবার বিক্রি করতে দেখা যাচ্ছে। তবে উনি অরবিন্দ কেজরীবাল নন। উনি একজন সাধারণ মানুষ, যাকে দেখতে অনেকটা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের মতো।

একটি ফুড ব্লগার ফেসবুক পেজ ভিডিও পোস্ট করে অরবিন্দ কেজরীবালের মতো ওই ব্যক্তিকে সবার সামনে এনেছে। দিল সে ফুডি নামের ওই পেজে ভিডিওটি পোস্ট করা হয়েছে। আর ভিডিওটি মধ্যপ্রদেশের গোয়ালিয়র শহরের। ভিডিওতে ঠেলাগাড়ি করে যেই ব্যক্তিকে পাপড়ি চাট সহ বিভিন্ন মুখরোচক খাবার বিক্রি করতে দেখা যাচ্ছে, ওনাকে অনেকটাই কেজরীবালের মতোই দেখতে। ব্লগার নিজেও এই কথা ভিডিওতে জানিয়েছেন।

Related Articles

Back to top button