টাইমলাইনভাইরাল

এ.আর রহমানের ‘মা তুঝে সেলাম’ গাইল ৪ বছরের মিজো কন্যা, ভাইরাল ভিডিও দেখে আপ্লুত জনতা

Viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। সারা বিশ্বের যে কোনো অঞ্চলে আকর্ষণীয় কিছু ঘটলে তা সারা পৃথিবীতে ছড়িয়ে পড়তে সময় লাগে না। এবার ভারতের পূর্ব প্রান্তের এক ছোট্ট রাজ্য মিজোরাম থেকে ভাইরাল হল এক ছোট্ট মেয়ের গানের ভিডিও। ছোট্ট মেয়ের গলায় দেশপ্রেমের গান শুনে আপ্লুত হয়ে গেল গোটা নেট দুনিয়া।

অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমানের ‘মা তুঝে সেলাম’ তার প্রাণবন্ত উপস্থাপনায় নেট দুনিয়াকে অবাক করে দিল সে। মিজোরামের চার বছরের কন্যার ভিডিও নেটপাড়ার পাশাপাশি সেই রাজ্যের মুখ্যমন্ত্রী জোরামথংগাকে মন্ত্রমুগ্ধ করেছে। তিনি তার নিজের ভেরিফায়েড টুইটার একাউন্ট থেকে শেয়ার করেছেন এই গানের ভিডিওটি। মিজোরামের মুখ্যমন্ত্রীর ক্যাপশন থেকে জানা যাচ্ছে, চার বছরের এই একরত্তি মিজো কন্যার নাম এস্টার নামতে।

পোস্ট করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এক নেটিজেন তার গান শুনে মন্তব্য করেন, “লাভলী। খুব স্পেশাল। ঈশ্বর তোমার মঙ্গল করুন। নিশ্চিতভাবেই সে ভবিষ্যতের তারকা,”। অন্য এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “মেসারাইজিং। ঈশ্বর এই ছোট দেবদূতকে আশীর্বাদ করুন”।

জানা গেছে, এই শিশুটির একটি ইউটিউব চ্যানেল আছে। ইউটিউবে ৬৫ হাজারের বেশি মানুষ তাকে অনুসরণ করে। ২৫ অক্টোবর এই ভিডিওটিকে আপলোড করেছে সেখানে এবং এটি এখনো পর্যন্ত প্রায় সাড়ে তিন লক্ষ বার দেখা হয়েছে। এছাড়াও মুখ্যমন্ত্রীর টুইট করা ভিডিওটিও ভাইরাল হয়েছে। সিব মিলিয়ে এখন নেটপাড়ার আলোচনার কেন্দ্রে এই মিজো কন্যে

 

Back to top button