টাইমলাইনবিনোদনভারত

Viral Video: মাস্ক না পরলেই উড়ে এসে লাথি মারছে পুলিশ, ভিডিও দেখে হেসে পাগল নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্কঃ ভারতে (India) এখন আর লকডাউন নেই। তবে করোনার থেকে নিজেকে আর দেশবাসীকে সুরক্ষিত রাখতে সরকার সবাইকে মাস্ক পরে থাকার আর সামাজিক দূরত্ব বজায় রাখার আবেদন করেছে। কিছু মানুষ সরকারের নিয়ম পালন করলেও, অনেকেই এখন আর সামাজিক দূরত্ব বজায় রাখছে না, আর না তাঁরা মাস্ক পরছে। আর এরকম সময় সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে পুলিশের উর্দি পরা এক ব্যক্তিকে মাস্ক না পরা মানুষদের চড়-থাপ্পড় মারতে দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। পুলিশের উর্দি পরা যুবকের কাজ দেখে আশেপাশের সবাই কেমন যেন একটা আতঙ্কে ভুগছে।

এই ভিডিওটি @ColTekpal নামের এক ইউজার ট্যুইটারে শেয়ার করেছে। ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘আমরা ভারতে এটাকে এনফোর্সমেন্ট আর ডিসিপ্লিন বলি।” ভিডিওতে দেখা যাচ্ছে যে, অনেকেই মাস্ক ছাড়াই কোনও একটি পার্কে ঘুরে বেড়াচ্ছে। আর তখনই এক পুলিশকর্মী ঝোপ থেকে বেরিয়ে এসে মাস্ক না পরা ব্যক্তিদের চড়-থাপ্পড় মারা শুরু করে দেয়। ওই পুলিশকর্মী যখনই বলে মাস্ক কোথায়? তখনই আশেপাশে মাস্ক না পরা লোকজন আতঙ্কে মাস্ক পরে নেয়।

https://twitter.com/ColTekpal/status/1345412614478819329

এই ভিডিওটি ২ জানুয়ারি শেয়ার করা হয়েছিল, এখনো পর্যন্ত এই ভিডিওটি ৪৮ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে। এর সাথে সাথে দেড় হাজারের উপরে লাইক আর ৪০০ বার রিট্যুইট করা হয়েছে ভিডিওটিকে। তবে এই ভিডিওতে দেখা পুলিশের উর্দি পরা ব্যক্তিটি আদৌ পুলিশ নয়। সে একজন প্রাঙ্কস্টার আর পার্কে মধ্যে প্রাঙ্ক ভিডিও করছে।

Back to top button