টাইমলাইনভিডিও

একদমই তর সয়না! জ্যামে ফেঁসে যাওয়ায় লরির তলা দিয়েই স্কুটি নিয়ে গেলেন ‘বাবু”! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে বিভিন্ন সময় নানান বৈচিত্র্যময় ভিডিও উঠে আসে, যেগুলো আমাদের হাসির খোরাক জোগায় তো কখনো আবার এর হিংস্রতায় গা শিউরে পর্যন্ত ওঠে। তবে এটি এমন একটি মাধ্যম, যার মাধ্যমে অনেক বৈচিত্রময় দৃশ্যই আমাদের চোখের সামনে ধরা দেয়, ফলে এটি না থাকলে হয়তো এসকল ঘটনা সম্পর্কে আমরা জানতেই পারতাম না। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়ে চলেছে, যা দেখে আপনি হাসি আটকাতে পারবেন না।

itz_saini_vimal নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওটিতে একটি রাস্তার চিত্র ধরা পড়ে। রাস্তার মধ্যে একটি বড় আকারের লরিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এবং তার পিছনে দাঁড়িয়ে থাকে বহু যানবাহন। স্বভাবতই বোঝা যায় যে, বৃহৎ লরিটির কারণে সমগ্র রাস্তায় লেগে গিয়েছে জ্যাম। তবে পরবর্তীতে এমন একটি দৃশ্য দেখা যায়, যা অবাক করে তোলে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

ভিডিওর পরবর্তী অংশ দেখা যায়, এক বাইক আরোহী সেই জ্যাম ভেদ করে সামনের পথে অগ্রসর হতে তৎপর হয়ে ওঠে এবং সেই কারণেই এক অদ্ভুত কৌশল নিতে দেখা যায় তাকে। ঘটনাস্থলে লরিটির ভেতরের সামান্য ফাঁক দিয়েই স্কুটারটিকে সঙ্গে নিয়ে সেই ব্যক্তিটি গলে যাওয়ার চেষ্টা করতে থাকে। এই সময় যেকোনো ধরনের দুর্ঘটনাও ঘটে যেতে পারত তার সঙ্গে, কিন্তু নিজের লক্ষ্যে অবিচল থাকে সে আর বাইক আরোহীটির এহেন অদ্ভুত কৌশলেই বর্তমানে তাক লেগেছে সকলের।

এমনকি অনেকে বেশ মজার কমেন্টও করেছেন। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে এবং সকলেই লাইক দিয়ে তাদের ভালোবাসা উজাড় করে দেন।

Related Articles

Back to top button