টাইমলাইনভাইরাল

সালোয়াল কামিজেই মঞ্চে তুমুল নাচ যুবতীর,  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  ভিডিও

viral video : প্রতিদিন কয়েক হাজার ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিও গুলি যেমন আমাদের নির্ভেজাল আনন্দ দেয় তেমনই কিছু কিছু ভিডিও আমাদের কাঁদিয়েও দেয়। আবার অনেক ভিডিও আমাদের মনোরঞ্জনও করে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে হরিয়ানা থেকে।

ভাইরাল ভিডিওটি হরিয়ানার কোনো এক লাইভ প্রোগ্রামের। গায়কের গানের সাথে মঞ্চে এক যুবতীকে নাচতে দেখা যায়। তবে গায়ক নয় দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিলেন ঐ যুবতী। পরনে লাল সালোয়াল কামিজ। সাথে লাল ওড়না। মঞ্চে একটি হরিয়ানভি গানে নাচতে দেখা যায় তাকে। তার নাচের স্টাইলে দর্শকরা যে মনোরঞ্জন পাচ্ছে তা স্পষ্ট হয়ে ওঠে তাদের চোখে মুখেই।

জানা যাচ্ছে,  ঐ যুবতীর নাম মানভি ভরদ্বাজ৷ মানভি হরিয়ানার এক বিখ্যাত নৃত্যশিল্পী।  তার নাচের ভিডিওগুলি ইউটিউবে ভাল পছন্দ হয়েছে।  এমন পরিস্থিতিতে মানভির একটি দুর্দান্ত নৃত্যের ভিডিও ইউটিউবে ভাইরাল হচ্ছে।  ভিডিওতে মানভিকে হরিয়ানভি গান ‘জিরো ফিগার’ তে আশ্চর্য হ্যাং-আপগুলি দেখাতে দেখা গেছে।

সামাজিক মাধ্যম ইউটিউবে এই নাচের ভিডিওটি পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। অন্যান্য ভিডিও গুলির মতো উপচে পড়ে ভিউ৷ ইতিমধ্যেই ২ লাখ ৪৫ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিওটি। নানা মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

 

Back to top button