টাইমলাইনবিনোদনভাইরালভিডিও

বিয়ের মণ্ডপে প্রেমিকের হানা, বরের আগে নিজেই কনেকে পরালেন সিঁদুর! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ প্রেম ভোলার নয়, সেটা প্রথম হোক আর দ্বিতীয়, তৃতীয় বা চতুর্থ। এরকমই এক প্রেমে পাগল যুবকের ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হচ্ছে। যেখানে পাগল প্রেমিককে তাঁর প্রেমিকাকে বিয়ে মণ্ডপে জোর করে হবু বরের সামনে সিঁথিতে সিঁদুর পরিয়ে দ্বিত্বে দেখা যাচ্ছে। তবে, ঘটনাটি কবেকার বা কোথাকার জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, কোনও একটি বিয়ের মণ্ডপে হবু বর, কনের শুভদৃষ্টি হচ্ছে। হবু বর, বউকে চারিদিক থেকে ঘিরে রয়েছে কনেপক্ষ আর বর যাত্রীরা। সবাই নিজের মতো করে আনন্দও করছেন। শুভদৃষ্টির পর হবু বর হাতে মালা নিয়ে কনের গলায় পরাতে যাবেন, তখনই ঘটে বিপত্তি।

একদিকে হবু বরের হাতে মালা, অন্যদিকে কন্যাপক্ষও কনের হাতে মালা তুলে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। আর সেই সময় এক যুবক মুখচোখ ঢেকে বর আর বউয়ের মাঝখানে ঢুকে পড়ে। এরপরই সে সিঁদুর নিয়ে কনের সিঁথিতে পরিয়ে দেওয়ার চেষ্টা করে। প্রথমবার সম্পূর্ণ সফল না হওয়ায় পকেট থেকে আরও বেশি করে সিঁদুর বের করে কনের সিঁথিতে জোর জবরদস্তি পরানোর চেষ্টা করে ওই যুবক। যদিও, কনেও সহজেই আগন্তুকের বউ না হতে চাওয়ায়, কোনোরকম ভাবে মুখ গুঁজে যুবককে সিঁদুর দানে বাধা দেওয়ার চেষ্টা করেন।

এরপর ওই যুবক আরও বেশি জোর জবরদস্তি করে কনের সিঁথিতে সিঁদুর দেওয়ার চেষ্টা করতে থাকে। কিন্তু ততক্ষণে আশেপাশের জনতা সজাগ হয়ে ওঠে, আর আগন্তুকের উপর সবাই একযোগে ঝাঁপিয়ে পড়েন। এ যাত্রায় আগন্তুকের আর আচমকাই বিয়ে করা হল। ভিডিও দেখে এটুকু বোঝা যাচ্ছে যে, আগন্তুক কনের প্রেমে হাবুডুবু খায়। আর সে এই কারণেই যে করেই হোক কনেকে বিয়ে করে ঘরে তুলতে চায়। কিন্তু কনে আবার তাতে রাজি নয়। তবে, এটা জানা যায়নি যে, কনের সঙ্গে ওই আগন্তুকের কোনও সম্পর্ক ছিল কী না। সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ায় চারিদিকে হাসির রোল পড়েছে।

Related Articles

Back to top button