টাইমলাইনভিডিও

জল খেতে দারুণ উপায় খুঁজে বের করল বাঁদর, তার কেরামতি দেখে হয়ে যাবেন অবাক! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ‘অবাক জলপান’, ছোটবেলায় পাঠ্যপুস্তকে এই গল্পটি সম্পর্কে জানে না, এমন কোন বাঙালি পাওয়া মুশকিল! প্রচণ্ড তেষ্টা মাঝে জলের খোঁজে এক পথচারীর প্রচেষ্টা কাহিনী এখনো ভুলতে পারেননি অনেকে। তবে জল ক্ষুধায় কাহিল পরিস্থিতি যে শুধুমাত্র মানুষ নয়, বরং পৃথিবীর সকল প্রাণীরই হতে পারে, তার উদাহরণ মিলেছে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওয়।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে আমরা অবসর সময়কে করে তুলতে পারি মজাদার। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের সামনে বিভিন্ন সময় বিভিন্ন বন্যপ্রাণীদের জীবনধারার চিত্র উঠে আসে, যা আমাদেরকে অবাক করে তোলে। কখনো এগুলো বেশ হাসির খোরাক জোগায় তো কখনো আবার হিংস্রতার ছবি ধরা পড়ে। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা দেখে যেমন আপনাদের হাসি থামানো মুশকিল হয়ে পড়বে, ঠিক তেমনভাবেই হতভম্ব হয়ে পড়ারও যথেষ্ট কারণ রয়েছে এই ভিডিওতে।

ghantaa নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওটিতে কোনো একটি বিল্ডিংয়ের ছাদের ওপর বেশ কয়েকটি বাঁদরকে দেখতে পাওয়া যায়। তারা সেই স্থানটির ওপর ঘোরাফেরা করতে থাকে। এর মাঝেই ছাদের একদম ধারে একটি পাইপের ওপর আচমকা উঠে পড়ে একটি বাঁদর। স্বভাবতই বোঝা যায় যে, প্রাণীটির প্রচণ্ড জল তেষ্টা পেয়েছে। তবে জলের খোঁজে বাঁদরের এই কাণ্ড সকলকে বেশ চিন্তায় ফেলে, কারণ একবার সেই স্থান থেকে নিচে পড়লে হয়তো প্রাণ-ও যেতে পারত তার।

 

View this post on Instagram

 

A post shared by memes | comedy (@ghantaa)

তবে সেই মুহূর্তে ভয় না পেয়ে ক্রমশ পাইপটিকে নীচে নামাতে থাকে সে আর এরপরে সকলকে হতবাক করে সেটি থেকে জল পড়তে দেখা যায়। পরবর্তী ক্ষেত্রে পরম তৃপ্তি সহকারে জলপান করতেও দেখা যায় বাঁদরটিকে।

সমগ্র ভিডিও জুড়ে প্রাণীটির এই প্রচেষ্টা সকলকে চমকে দিয়েছে। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে পড়ে এবং সকলে লাইক ও কমেন্ট করে নিজেদের ভালোবাসা উজাড় করে দেয়।

Related Articles

Back to top button