টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও : করোনার ভয়ে মাস্ক পড়ে ঘুরছে বানর

বাংলাহান্ট ডেস্কঃ এই মুহুর্তে দেশে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। করোনা থেকে বাঁচতে এই মুহুর্তে মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব বিধি মেনে চলা ছাড়া আর কোনো উপায় নেই। কিন্তু সকলে এই বার্তা মেনে সচেতন না হলেও এক বানর কিন্তু বেশ সচেতন হয়েছে। কাপড় দিয়ে মুখ ঢেকে সে ঘুরে বেড়াচ্ছে রাস্তায়। চরম ভাইরাল ভিডিও (viral video)।

 

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও (viral) এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ভিডিওটিতে দেখা যায়, খেলতে খেলতে একটি কাপড় দিয়ে মুখ ঢেকে ফেলে বানরটি। তারপর সেই কাপড় ঢাকা মুখেই সে ঘুরে আসে বন্ধুদের পাশ থেকে। যেন করোনার ভয়ে মেনে চলছে সামাজিক দূরত্ব বিধি।বনকর্মী সুশান্ত নন্দা এই ভিডিওটি শেয়ার করার পর থেকেই তুমুল ভাইরাল হয়ে যায়৷ উপচে পড়ে লাইক কমেন্টের বন্যা।

এর আগে, একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়। মানব শিশুর মতই বস্তা মুড়ি দিয়ে এক বন্ধুকে ভয় দেখাতে যায় এক ওরাংওটাং। কখনো স্থির হয়ে দাঁড়িয়ে পড়ে, পা ধরেও টান দেয়। আবার বন্ধু এগিয়ে আসতেই এক্কেবারে ‘স্ট্যাচু’। তারপর বন্ধু যখন বুঝতে পারে বস্তাটি আসলে তাদেরই সঙ্গী, তারপর জড়িয়ে ধরে দুজনে মিলে লুটোপুটি। ওরাংওটাংয়ের এই দুষ্টুমি দেখে হেসে খুন নেটপাড়া।

 

Back to top button