টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিওঃ বানর পুরো মানুষের মত ফ্রিজ খুলে খাবার ফেলছে

বাংলাহান্ট ডেস্কঃ নিত্যদিন কোন না কোন ভিডিও ভাইরাল (video viral) হয়ই, যা দর্শকের মন কাড়ে। আবার কোনো কোনও মন ভারাকান্ত হয়ে ওঠে। কিন্তু এবার যে ভিডিও ভাইরাল হল তা দেখে আপনারা হাসবেন।

@usharani691

♬ original sound – ultrabollywood – ultrabollywood

আপনাদের জানা বানর ঘরের ভিতরে ঢুকে আতঙ্ক সৃষ্টি করে। টিকিটক (TIK-TOK) ব্যবহারকারী একের পর এক তিনটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে বানরকে টমেটো খাওয়া এবং তারপরে ফ্রিজ খোলার এবং সমস্ত কিছু ছড়িয়ে দিতে দেখা যায়। এবার এক ভিডিওটি ভাইরাল হল, যা দেখে সবাই হেসেকুটিপাটি। করোনা ভাইরাসের জেরে সারা দেশজুড়ে লকডাউন চলছে। আর এতে সাধারণ মানুষের যেমন অসুবিধার সম্মুখীন হতে হয়েছে বা হচ্ছে। সে রকমই প্রানীদেরও  নানান আসুবিধায় পড়তে হয়েছে। খাদ্যসঙ্কটে ভুগছে তারা।

@usharani691

♬ original sound – usha_uskm

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বানর এক গৃহস্থের বাড়িতে ঢুকেছে। বানরটি প্রথম রান্নাঘরে যায়। আর সেখানে রাখা টমেটো তুলে নিয়ে খাওয়া শুরু করে। টমেটো খাওয়া শেষ হওয়ার পর ফ্রিজের কাছে যায়। তারপর সে আস্তে আস্তে ফ্রিজটি খুলে খাবারের খোঁজ শুরু করে। তারপর সে একটি পাত্র তুলে মাটিতে ফেলে দেয় এবং ঘর থেকে বেরিয়ে যায়।

@usharani691

♬ original sound – usha_uskm

এই ভিডিওটি ব্যবহারকারী এষা নামে একজন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এখনও পর্যন্ত টিআইটিটকের এই তিনটি ভিডিওতে ৪০ লাখ লাইক দিয়েছে। এছাড়াও, বানরটিকে লোকেরা খুব পছন্দ করছে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘বানর এত বুদ্ধিমান। ফ্রিজ খুলে তিনি কীভাবে খাবারের সন্ধান করছেন দেখুন। অন্য ব্যবহারকারী লিখেছেন, ‘আমি বাড়ির মালিককে নিয়ে চিন্তিত। তাকে অবশ্যই এত পরিষ্কার করা উচিত ছিল।

Back to top button