টাইমলাইনভাইরাল

নিজের জীবনের ঝুঁকি নিয়ে নিশ্চিত মৃত্যুর হাত থেকে যাত্রীকে বাঁচালেন কন্সটেবল, তুমুল ভাইরাল ভিডিও

Viral video : মহারাষ্ট্রের (Maharashtra) দহিসর রেল স্টেশনে নিজের জীবনের ঝুঁকি নিয়ে যাত্রীর প্রাণ বাঁচালেন এক কন্সটেবল। ভিডিওতে দেখা যাচ্ছে, ঐ বীরত্ব ও সাহসের সাথে ঐ ব্যক্তির জীবন বাঁচায়। তুমুল ভাইরাল ভিডিওতে প্রশংসায় পঞ্চমুখ দেশবাসী।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে রেললাইনে আটকে পড়েছেন এক সাদা শার্ট, কালো প্যান্ট পরিহিত বছর ষাটেকের এক ভদ্রলোক। সেই স্টেশনেই আসছে এক লোকাল ট্রেন। ভদ্রলোক চেষ্টা করেও যখন স্টেশনে উঠতে পারছিলেন না। তখন সেই কন্টস্টেবল তাকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচায়। ভিডিও ভাইরাল হতেই তার প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা।

এর আগে, গোরখপুর থেকে মুম্বাইগামী গোদান এক্সপ্রেস কল্যান স্টেশন থেকে ছাড়তেই স্টেশনে হইচই শুরু হয়ে যায়। ট্রেনে ওঠার সময় এক মহিলা পিছলে ট্রেন ও স্টেশনের মাঝের ফাঁকা অংশে পড়ে যান। তখনই এক বাহাদুর জাওয়ান মহিলাকে ধরে ফেলেন এবং তাকে প্ল্যাটফর্মে টেনে তোলেন।

জানা যাচ্ছে অর্চনা নামের ঐ মহিলার সাথে তার শিশুও ছিল। এস১১ কামরার সামনে আসতেই গাড়ি ছেড়ে দেয়। সে তার শিশুকে একজন অপরিচিত ব্যক্তির হাতে দিয়ে যখন নিজে ট্রেনে উঠতে যান তখনই তার পা পিছলে যায়৷ অন্যান্যরা কিছু বুঝে ওঠার আগেই ট্রেনের নীচে ঢুকে যাচ্ছিলেন অর্চনা। তখনই আরপিএস সাব ইন্সপেক্টর পিএস নারওয়ার তার জীবন বাঁচায়।

বিজয় সোলাঙ্কি নামের এক রেল সুরক্ষা আধিকারিরকও কল্যাণ স্টেশনে একই ভাবে এক মহিলা যাত্রীকে ল প্ল্যাটফর্ম ও ট্রেনের ফাঁকে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে এসে তাকে প্রাণে বাঁচিয়েছিলেন।

Back to top button