টাইমলাইনভারতভিডিও

‘গুটখার পিক ফেলব, জানালাটা খুলুন”, বিমানসেবিকাকে অনুরোধ যাত্রীর! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই একটি অপ্রীতিকর ঘটনা নিয়ে শিরোনামে ছিল এয়ার ইন্ডিয়া। এক পুরুষ যাত্রী মদ্যপ অবস্থায় এক মহিলা যাত্রীর গায়ে মুত্রত্যাগ করেছিলেন। কিন্তু সেটি নিয়ে কার্যত উদাসীন ছিল এয়ারলাইন্স। এর কিছুদিন পর অন্য একটি এয়ারলাইন্সে আপদকালীন দরজা খোলার চেষ্টা করেন আর এক যাত্রী। ইদানিং বিমানে যাত্রীদের অদ্ভুত সব আচরণ যেন বেড়েই চলেছে। সম্প্রতি আরও একটি ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে এই ঘটনাটি দেখলে আপনি হাসিতে ফেটে পড়তে বাধ্য। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একজন যাত্রী বিমান সেবিকাকে বিমানের জানালা খুলে দেওয়ার জন্য অনুরোধ করছেন। এমন আজব অনুরোধে স্বাভাবিক ভাবেই বিমান সেবিকা ও আশপাশের যাত্রীদের চোখে মুখে ছিল প্রশ্ন। কিন্তু যাত্রী যা কারণ জানালেন, তাতে হাসির রোল ওঠে গোটা বিমান জুড়ে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই যাত্রী বিমানে গুটখা বানানোর মতো অঙ্গভঙ্গি করছেন। তারপরেই বিমান সেবিকাকে জানালা খুলে দেওয়ার অনুরোধ করেন। তিনি বলেন, “একটু জানালাটা খুলে দেবেন? আমি বাইরে একটু গুটখা ফেলব।” যাত্রীর এই কথা শুনে হেসে ফেলেন ওই বিমান সেবিকা। একইসঙ্গে হাসির রোল ওঠে যাত্রীদের মধ্যেও।

এই ঘটনাটি ইন্ডিগো এয়ারলাইন্সের। তবে ওই যাত্রীর বিরুদ্ধে কোনওরকম অভব্য আচরণের অভিযোগ আনা হয়নি। কারণ সত্যিই তিনি গুটখা নিয়ে বিমানে ওঠেননি। নিছকই মজার ছলে বিমান সেবিকাকে জানালা খোলার অনুরোধটি করেন। বিমান সেবিকাও সেটি বুঝে হেসে ফেলেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেটিজেনরা। 

 

View this post on Instagram

 

A post shared by Govind Sharma ji (@govindsharma5906)

এক পক্ষের দাবি, অত্যন্ত খারাপ আচরণ করেছেন ওই যাত্রী। তাঁরা প্রশ্ন তুলছেন, কী ভাবে তিনি গুটখা নিয়ে বিমানে চড়লেন। আবার অন্য পক্ষ ওই যাত্রীর ইয়ার্কি বুঝে ঘটনাটিতে খুবই মজা পেয়েছেন। ইতিমধ্যে ১২ লক্ষেরও বেশি লাইক এসে গিয়েছে ভিডিওতে। এছাড়াও ১৬৯ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। 

Related Articles