টাইমলাইনভাইরালভিডিও

হারিয়ে যায়নি মনুষ্যত্ব! কুয়োয় পড়ে যাওয়া কুকুরকে উদ্ধারের ভাইরাল ভিডিও স্যোশাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ মানুষের মনুষ্যত্ব যে এখনও সবটা শেষ হয়ে যায়নি, তা আবারও প্রমাণ করল এক ভাইরাল ভিডিও (viral video)। স্যোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও যেন নেটনাগরিকদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে। কাজের ব্যস্ততার ফাঁকে একটু বিশ্রামের সময়, হাতে ফোন থাকলেই আগে চোখ চলে যায় নতুন কি ভিডিও শেয়ার হয়েছে স্যোশাল মিডিয়ায়, সেই দিকে। হাজারো ভিডিওর মাঝে পছন্দের ভিডিওকে শেয়ার করে নিতেই, তা ভাইরাল হতে বেশি সময় লাগে না।

নেটদুনিয়ায় যেমন আনন্দের ভিডিও শেয়ার হয়, তেমনই কিন্তু আবার অনেক সময় অনেক আবেগের ভিডিও শেয়ার হতে দেখা যায়। অনেক সময় এমনও হয়েছে, স্যোশাল মিডিয়ার ভিডিও দেখে চোখের কোণ চিকচিক করে উঠেছে মোবাইলের এপ্রান্তে থাকা মানুষের। আজও একটি আবেগের ভিডিও নিয়ে আমরা আলোচনা করব।

প্রথমেই দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

ভিডিওতে দেখা যায় একটি কুকুর কোনভাবে একটি কুয়োর মধ্যে পড়ে গেছে। আর সেই কুয়োতে জল থাকার কারণে কুকুরটি চরম সমস্যার সম্মুখীন হয়। অসহায় অবস্থায় কুয়োর মধ্যে পড়ে হাবুডুবু খেতে থাকে কুকুরটি। ঠিক সেই সময় একদল উদ্ধারকারী দল সেখানে পৌঁছায়। তাঁরা কিভাবে খবর পায়, তা জানা না গেলেও কুকুরটিকে বাঁচাতে তাঁরা সেখানে প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে উপস্থিত হয়।

একজন ব্যক্তি ধীরে ধীরে কুয়োর মধ্যে নেমে একটা নেটের ঝুড়িতে করে কুকুরটিকে জল থেকে উদ্ধার করে। এই ভিডিওটি একদিকে যেমন আবেগের, তেমনই এই ভিডিও প্রমাণ করে এখনও মানুষের মধ্যে থেকে মনুষ্যত্ব হারিয়ে যায়নি। নিজের জীবনের ঝুঁকি নিয়ে একটি কুকুরকে বাঁচাতে কুয়োর মধ্যে নেমে পড়েন একটি মানুষ। স্যোশাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

Back to top button