টাইমলাইনভারত

Viral Video- মানুষ না রোবট! সবজি বিক্রেতার বিদ্যুতের গতিতে বাঁধাকপি কাটার ভিডিও দেখে মুগ্ধ সবাই

বাংলাহান্ট ডেস্ক : তিনি কি আদৌও মানুষ নাকি যন্ত্রমানব! এক ব্যক্তির ঝড়ের গতিতে বাঁধাকপি কাটা দেখে এমনই প্রশ্ন উঁকি মারছে নেটিজনদের মনে। কী অসম্ভব কাজের গতি তাঁর। এক ব্যক্তি তার দিকে ছুঁড়ে দিচ্ছেন একটার পর একটা বাঁধাকপি। চোখের নিমেষে সেটা লুফে নিয়ে দূরন্ত গতিতে কেটে কুঁচি-কুঁচি করে ফেলছেন তিনি। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

এক ঝলক দেখে মনে হবে ওই ব্যক্তি ঠিক যেন রক্ত-মাংসে গড়া মানুষ নন, কোনও রোবট। তাঁর হাত দুটো যে গতিতে কাজ করছে তা দেখে সেটা মনে হওয়াই স্বাভাবিক। শুধু যে বাঁধাকপি কাটার গতি তাই নয়, বরং অন্য লোকটির সঙ্গে তার বোঝাপড়াও এককথায় দুর্দান্ত।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কোনও সবজির আড়ত বা বাজার এলাকায় এক ব্যক্তি রাস্তায় বসে রয়েছেন। সামনে পড়ে রয়েছে অসংখ্য বাঁধাকপি। একটার পর একটা বাঁধাকপি সামনে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির দিকে ছুড়ে দিচ্ছেন তিনি। অপর ব্যক্তিও নিজের মনে হাতে থাকা ধারালো এবং বড় সবজি কাটার ছুরি দিয়ে বাঁধাকপির বাড়তি অংশ কেটে বাদ দিয়ে দিচ্ছেন। তারপর ফেলে দিচ্ছেন পাশে রাখা বস্তার মধ্যে।

ট্যুইটারে এই ভিডিওটি শেয়ার করেছেন এরিক সোলহেম নামের এক ব্যক্তি। এরিক নরওয়ের বাসিন্দা। তিনি একজন কূটনীতিক এবং প্রাক্তন রাজনৈতিক ব্যক্তিত্ব। ওই ব্যক্তির বাঁধাকপি কাটার গতি এবং দক্ষতা দেখে এরিক সাহেব মজা করেই লিখেছেন এই জন্যই ভারতের রোবটের কোনও প্রয়োজনই নেই। সত্যিই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে কী সাংঘাতিক ক্ষিপ্রতায় এবং দক্ষতার সঙ্গে বাঁধাকপি কাটছেন ওই ব্যক্তি।

ইতিমধ্যেই ১.৪ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। ৮৯ হাজারেরও বেশি মানুষের পছন্দ করেছেন এই ভিডিয়োটি। আর সঙ্গে তাঁরা লাইকও করেছেন এই ভিডিয়োতে। ট্যুইটারে এই ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজ়েনরা জানতে চেয়েছেন যে রান্নার সবজি কাটার জন্যেও কি এই ব্যক্তি এতটাই পারদর্শী? আর সেটা হলে অনেকে আবার তাঁকে এ ব্যাপারে ক্লাস নিতেও পরামর্শ দিয়েছন।

https://twitter.com/ErikSolheim/status/1526029921503657984?s=20&t=Pc5d8zfSMgHLEIvayzbqmg

সাধারণত বাড়ির মা-কাকিমারা সবজি কাটায় যথেষ্ট দক্ষ হন। মিহি করে বাঁধাকপি কাটায় তাঁদের জুড়ি মেলা ভার। অনেক পরিবারের কর্তাদেরও নিপুণ ভাবে সবজি কাটার নেশা থাকে। আর শেফরা তো এ কাজে পারদর্শী হয়েই থাকেন। কিন্তু এক সাধারন ব্যক্তি যেভাবে ঝড়ের গতিতে একের পর এক বাঁধাকপি কেটে চলেছেন তা দেখে সত্যিই চমকে গিয়েছেন নেট দুনিয়ার নাগরিকরা।

Related Articles

Back to top button