টাইমলাইনভারতভিডিও

সংস্কারি চোর! মন্দিরে চুরি করার আগে দেবী মূর্তিকে প্রণাম করে করলেন হাতসাফাই! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অদ্ভুত রকমের এক চুরির ভিডিও। এই ভিডিও দেখে হেঁসে লুটোপুটি করছে নেট দুনিয়া। ভিডিওতে দেখ যাচ্ছে এক ব্যক্তি ভক্ত হিসাবে মন্দিরে প্রবেশ করে। তারপর পরম শ্রদ্ধা নিয়ে মা দূর্গাকে দু’হাত জোড় করে প্রণাম করে। এবং তারপরই মন্দিরের দান পাত্র নিয়ে চম্পট দেয়। জানা যাচ্ছে, এই ভিডিওটি মধ্যপ্রদদেশের জব্বলপুরের। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যাক্তিকে। তার মুখ ঢাকা। তাই সেটি কে তা চেনার কোনও উপায় নেই। সে মন্দিরে ঢুকে বেশ কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থাকে। তারপর খুব সাধারণ ভাবে দেবির গর্ভগৃহের দিকে চলে যায়। গর্ভগৃহে পৌঁছেই সে অদ্ভুত কাজ করে বসে। দুই হাত জোড় করে প্রণাম করে দেবির মূর্তিতে প্রণাম করে সে। কিছুক্ষণ প্রণাম করে পাশে রাখা প্রাণামী বাক্সটি তুলে নিয়ে যেভাবে এসেছিলো সে ভাবেই ফিরে যায়। এই ভিডিও দেখে এক ব্যক্তি লেখেন, চুরি করার আগে দেবির আর্শীবাদ নিলো চোর। এক ব্যক্তি আবার লেখেন, চুরি চুরির জায়গায়, কিন্তু ভক্তি ভক্তির জায়গায়। ওই ব্যক্তির পেশা চুরি হলেও তার মনে ভক্তি আছে যথেষ্টই। ধীরজ কুমার লিখছেন, ‘চোর যাই হোক না কেন, তার মধ্যে ভক্তি আছে।’

Related Articles