পশ্চিমবঙ্গটাইমলাইনবিধানসভা নির্বাচন

বিজেপির সভায় উঠলো, ‘নারায়ে তাকবীর আল্লাহু আকবার” স্লোগান! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ৯ জানুয়ারি একদিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেদিনের সফরে তিনি অন্ডাল বিমানবন্দর থেকে সোজা কাটোয়ার উদ্দেশ্যে রওনা দেন। কাটোয়াতে নেমে তিনি মন্দিরে পুজো করেন। এরপর তিনি কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ সারেন এবং কয়েকটি কৃষক পরিবার থেকে একমুঠো করে ধান সংগ্রহ করেন। এরপর তিনি কাটোয়ার মুস্থলিতে একটি সভা করেন। আর সেই সভা শেষে বর্ধমানের উদ্দেশ্যে রওনা দেন এবং সেখানে একটি রোড শো করেন।

জেপি নাড্ডার সেদিনের কাটোয়ার সভা থেকে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে বিজেপি কয়েকজন সংখ্যালঘু কর্মীদের ‘নারায়ে তাকবীর আল্লাহু আকবার” স্লোগান দিতে দেখা যায়। ভাইরাল ওই ভিডিওতে বিজেপির মহিলা সংখ্যালঘু কর্মীদের হাতে তিন তালাকের সমর্থনে পোস্টারও দেখা যায়। এমনকি ওই সংখ্যালঘু কর্মীদের ‘ভারত মাতা জয়” এর স্লোগান দিতেও দেখা যায়।

এরপর এক বিজেপির সংখ্যালঘু কর্মী বলেন, আমি চার বছর ধরে বিজেপি করছি। বিজেপি সংখ্যালঘু বিরোধী না। বিজেপির বিরুদ্ধে সংখ্যালঘুদের নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। আমি বিজেপিতে এই কয়েক বছরে অনেক সন্মান পেয়েছি। বিজেপির মতো এত সন্মান কোনও দল দেয় নি। তিনি বলেন, ৭৩ বছর রাজত্ব করেছে কংগ্রেস সরকার। ৩৪ বছর রাজত্ব করেছে সিপিএম সরকার আর ৯ বছর রাজত্ব করছে মা মাটি মানুষের সরকার। এরা সবাই মুসলিমদের সাথে ছলনা করেছে। মুসলিমদের ভোট ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করেছে শুধু।

তিনি বলেন, ‘ইমামদের ভাতা দেওয়া হলে হিন্দু পুরোহিতদের ভাতা কেন দেওয়া হবে না? মমতা সরকার এক এক করে মুসলিম সমাজকে শেষ করে দিচ্ছে। দিদিমনি চাইছেন দুই সম্প্রদায়ের মধ্যে বিভেদ সৃষ্টি করে দাঙ্গা লাগাতে। আর কয়েকমাস আছে নির্বাচন, এরপর দিদিমনিকে বাংলার জনতা টেনে হিঁচড়ে নামিয়ে দেবে।”

Back to top button