টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনভাইরালভিডিওরাজনীতি

‘পোঁদে ছাপ’ মোদীর ভাইরাল বক্তব্য নিয়ে ঠাট্টা করলেন চিরঞ্জিত, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান দিনে মনোরঞ্জনের নানারকম ভাইরাল ভিডিওর (viral video) পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের বক্তব্যের ভিডিও ব্যাপকহারে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। সম্প্রতি দিনে বিধায়ক তথা বারাসাত বিধানসভার তৃণমূল প্রার্থী চিরঞ্জিত চক্রবর্তীর (Chiranjit Chakraborty) একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যেখানে তিনি মোদীজির ভাইরাল বক্তব্য নিয়ে তামাশ করেছেন।

কিছুদিন আগেই এক নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বলতে শোনা গিয়েছিল, ‘এবার, পোদে ছাপ, TMC সাফ’। আর প্রধানমন্ত্রীর এই বক্তব্য ব্যাপকহারে ভাইরাল হয়ে উঠছে। যা নিয়ে ঠাট্টা তামাশা করতে ছাড়েনি বিরোধীরা। মোদী জির সেই বক্তব্যকেই টার্গেট করে আবারও বিজেপি এবং প্রধানমন্ত্রীকে বিঁধলেন চিরঞ্জিত চক্রবর্তী।

একটি ভাইরাল হওয়া ভিডিওতে চিরঞ্জিত চক্রবর্তীকে বলতে শোনা যায়, ‘এই পোদে ছাপ দিলে, কি হবে গরম দেবে, না ঠাণ্ডা দেবে- তা কিন্তু বলেনি। আমি শুধু এটা জানতে চাই, পোদে ছাপ মান কি? তবে এর অর্থ যদি পদ্মে ছাপ হয়, তাহলে পদ্মশ্রী, পদ্মবিভূষণ সবকিছু পদশ্রী, পদবিভূষণ হয়ে গেছে। আমি জানি না উনি কি করছেন? রবীন্দ্রনাথের কবিতা বলছেন, তার অর্ধেকই বোঝা যাচ্ছে না’।

এরপরই প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, ‘আমি জানি না একজন প্রধানমন্ত্রী কি করে সারা দেশের কাজ ছেড়ে দিয়ে, এক মাসের মধ্যে ২০ দিন ডেইলি প্যাসেঞ্জারি করছেন একটা রাজ্যে। শুধুমাত্র একটা সরকার গড়ার জন্য বারবার আসছেন বাংলায়। একটা বিরাট ভারতবর্ষের সম্রাট হয়েও সে কেন এই একটা ছোট রাজ্যে এসে সেখানকার রাজা হওয়ার চেষ্টা করছেন, আমি ঠিক ধরতে পারছি না’।

Back to top button