টাইমলাইনপশ্চিমবঙ্গ

বর্ষবরণের উৎসবে নাচতে নাচতে গায়ককে গিয়ে গুঁতো মারলেন তৃণমূল নেতা! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ  অভিশপ্ত ২০২০ সালে চলে গেছে। ২০২১ এ সবাই নতুন করে আশা নিয়ে বাঁচতে চায়। সবার এটুকু প্রার্থনা যে, এই বছর যেন গত বছরের মতো না হয়। করোনার সঙ্কট কাটিয়ে, সমস্ত বিপদকে দূরে সরিয়ে নতুন বছরে সবাই নতুন করে বেঁচে ওঠার স্বপ্ন দেখছে। আর নতুন বছরকে স্বাগত জানাতে দেশের এপ্রান্ত থেকে ওপ্রান্ত এমনকি গোটা বিশ্বেই হয়েছে নানান উৎসব, অনুষ্ঠান।

বাদ যায়নি আমাদের রাজ্যও। রাজ্যের প্রতিটি কোনায় কোনায় বর্ষবরণের উৎসব পালিত হয়েছে। এমনকি রাজনৈতিক দল গুলোও নতুন বছরকে স্বাগত জানাতে নানান কর্মসূচী করেছে। এরকমই এক কর্মসূচী ধরা পড়েছে ক্যামেরায়। যেখানে শাসক দল তৃণমূল দ্বারা নতুন বছরকে স্বাগত জানাতে করা হয়েছিল অনুষ্ঠান। গড়া হয়েছিল মঞ্চ। আর ডাকা হয়েছিল বেনামি গায়কদের।

সেই মঞ্চে উঠে তৃণমূল (All India Trinamool Congress) নেতার কোমর দুলিয়ে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ গতিতে ভাইরাল (Viral Video) হয়। ভিডিওতে দেখা যাচ্ছে যে, মঞ্চে উঠে একজন গান করছেন। আর তাঁর পিছনে দাঁড়িয়ে রয়েছে অনুষ্ঠানের উদ্যোক্তা। সে আবার পাশে বসে থাকা আরেক উদ্যোক্তাকে হাত ধরে মঞ্চে নিয়ে আসে নাচার জন্য।

একটু মানা করলেও তিনি মঞ্চে উঠে নাচা শুরু করে দেন। কখনো কোমর দুলিয়ে, আবার কখনো মঞ্চে শুয়ে নাচতে থাকেন তিনি। এরপরই নাচতে নাচতে মঞ্চ থেকে ওঠার সময় সরাসরি গায়ককে গিয়ে গুঁতো মারেন ড্যান্সার তৃণমূল নেতা। আর তাতেই হয় বিপত্তি। গায়ক ড্যান্সার দুজনেই হুরমুরিয়ে পড়ে যান। যদিও এতে কারও কোনও চোট লাগেনি।

সোশ্যাল মিডিয়ায় যেই ভিডিও ভাইরাল হচ্ছে, সেটি আলিপুরদুয়ারের জয়গাঁও-এর বলে দাবি করা হচ্ছে। মঞ্চের পিছনে একটি ব্যানার লাগানো হয়েছে। সেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেখা যাচ্ছে। আর সেই ব্যানারে তৃণমূলের নাম ও মঞ্চের সামনে তৃণমূলের পতাকা দেখা যাচ্ছে।

Back to top button