টাইমলাইনভারতভাইরালভিডিও

একই অঙ্গে দুই রূপ, একাধারে এয়ারপোর্ট আবার সুইমিংপুলও! রইল দিল্লী বিমানবন্দরের ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সম্প্রতি সময়ে স্যোশাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও (viral video) ব্যাপকভাবে ঘুরে বেড়াচ্ছে। যা দেখে তাজ্জব বনে গেছে নেটনাগরিকরা। সেই ভিডিও দেখে প্রথমটায় মনে হবে এটা কোন সুইমিংপুল। কিন্তু আবার পর মুহূর্তেই ঠাহর হবে, সুইমিংপুলে বিমান আসবে কোত্থেকে?

ভাবছেন, সাংবাদিক কিসব আবোল তাবোল বকছে! একেবারেই না। শুক্রবার সকাল সাড়ে ৮ টা থেকে শনিবার সকাল সাড়ে ৮ টা অর্থাৎ ২৪ ঘণ্টার মধ্যে দিল্লীতে যে পরিমাণ বৃষ্টি হয়েছে, তাতে করে দিল্লীর ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরের অবস্থাটা ঠিক দেখার মতন ছিল। চারিদিকে জল থইথই, আর তার মধ্যেই বাস্ক প্যাটরা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন বিমানের জন্য অপেক্ষারত যাত্রীরা।

নেটমাধ্যমে দিল্লী বিমানবন্দরের (delhi airport) এই ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। যা দেখে ভিড়মি খাওয়ার অবস্থা হয়েছিল নেটিজনদের। আবার সেই ভিডিওতে দেখা গিয়েছে, বিমানবন্দরের মধ্যেকার জল পরিস্কারের কাজে লেগে পড়েছেন বিমানবন্দর কর্মীরা।

গোটা বিষয়টার জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ ক্ষমাও চেয়ে নিয়েছে যাত্রীদের কাছে। সঙ্গে এই বিঘ্ন ঘটার কারণে বিমান ছাড়তে কিছুট দেরীও হয়। তবে আবহাওয়াবিদরা জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় দিল্লীতে বৃষ্টির পরিমাণ ৯৪.৭ মি.মি.। আবার শনিবার সন্ধ্যার দিকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যার কারণে কমলা সতর্কতা জারী করা হয়েছে।

এবিষয়ে মৌসম ভবন জানিয়েছে, গত ২৪ ঘণ্টার বৃষ্টি গত ৪৬ বছরের দিল্লীর বৃষ্টির রেকর্ড ভেঙে দিয়েছে। ১৯৭৫ সালে একবার এমন অবস্থা হয়েছিল রাজধানীর, তখন বৃষ্টির পরিমাণ ছিল ১,১৫০ মিলিমিটার। তবে এবছর শুধু সেপ্টেম্বরেই বৃষ্টির পরিমাণ দাঁড়িয়েছে ১,১০০ মিলিমিটার।

Related Articles

Back to top button