টাইমলাইনভাইরালভিডিও

মদ খেয়ে মাঝ রাস্তায় মাতলামো করল বাঁদর, ভাইরাল ভিডিও দেখে হেসে পাগল নেটজনতা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখার পর আপনি হাসি চাপতে পারবেন না। এই ভিডিওতে অনেকগুলি বানর দেখা যাচ্ছে। যার মধ্যে দুটি বানর এমন কিছু করে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল আলোচনা। এই প্রতিবেদন থেকে আপনারা জানতে পারবেন যে ব্যাপারটি নিয়ে আলোচনা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুই বানর মনের সুখে মদ্যপান করছে। মদ পান করার পর উভয় বানরই স্বাভাবিক মানুষের মতো আচরণ করতে থাকে। ভিডিওতে বানরটিকে দীর্ঘক্ষণ ধরে মদ্যপান করতে দেখা যায়। এরপরে, আপনি সম্ভবত বানরদের অবস্থা সম্পর্কে সহজেই অনুমান করতে পারবেন। যদি না পারেন তাহলে ভিডিওতে দেখতে পারেন বানরের কি অবস্থা। বানরের এই অদ্ভুত কান্ডকারখানার কারণে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শেয়ার হচ্ছে।

বন আধিকারিক সুশান্ত নন্দা নিজস্ব টুইটার হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে সুশান্ত লিখেছেন, “নতুন বছর উপভোগ করছি।” সুশান্তের ভিডিওটি শেয়ার করার পর, এই ভিডিওটি এখন পর্যন্ত ১ লক্ষ্য ২০ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। ভিডিওটি দেখার পর কেউ কেউ বিশ্বাসই করতে পারছেন না যে কীভাবে একটি বানর এমন করতে পারে।

https://twitter.com/susantananda3/status/1477482348010557443?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1477482348010557443%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fhumlog.co.in%2Famazing-facts%2Fseeing-this-video-of-monkey-you-will-be-laugh%2F28517%2F

ভিডিওটি দেখার পর, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তা শেয়ার ও করছেন। টুইটটি এই প্রতিবেদনের সাথে যুক্ত করা থাকলো, তাহলে আপনি বুঝতে পারবেন কীভাবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভিডিওটি উপভোগ করছেন। আমাদের চারপাশে অবশ্যই এমন কিছু মানুষ আছে যারা মদ্যপানের পরেও একই রকম ব্যবহার করেন যেটা ভিডিওর বানরকে করতে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button