fbpx
টাইমলাইনভাইরাল

মাথা সামনে, দেহ পেছনে, অসাধারন নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা ভিডিও ভাইরাল হয়। কখনও নাচ, কখনও গানা আবার কখনও নেহাতই পশুপাখির ভিডিও ভাইরাল হয়। বলা বাহুল্য এই প্রতিটি ভিডিওই একইরকম আকর্ষনীয়। কোনও কোনও ভিডিও দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। কীভাবে এমন ভিডিও বানানো হয় সেটা বুঝেই উঠতে পারেন না তারা।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক অদ্ভূত নাচ। চারজন যুবকের নাচের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই নাচ দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। চারজনের মধ্যে এমন সাদৃশ্য সহজে দেখা যায় না। তবে যে জন্য এই ভিডিওটি এমন দ্রুত গতিতে ভাইরাল হয়েছে তার পেছনে রয়েছে অন্য কারন।

নাচের শেষ দৃশ্যতে দেখা গিয়েছে, এক যুবকের মাথা সম্পূর্ণ ঘুরে গিয়েছে পেছন দিকে। কিন্তু তার দেহ রয়েছে সামনেই। ভয় পাবেন না, ওই যুবক সম্পূর্ণ সুস্থই রয়েছে। আসলে এসবই নাচের টেকনিক। আর সেটা বুঝতেই কালঘাম ছুটছে নেটিজেনদের।

এই ভিডিও নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রুতি শেঠ। ক্যাপশনে লিখেছেন, ‘ভিডিওর শেষটি দেখে আরও একবার নিশ্চয়ই দেখবেন’। অনেকেই মন্তব্য করেছেন, এমন নাচ তারা আগে কখনও দেখেননি। কীভাবে এমন নাচ করা সম্ভব সেটাও বুঝে উঠতে পারছেন না অনেকেই। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই নাচের ভিডিও।

Back to top button
Close
Close