টাইমলাইনভারত

ভক্তি ভরে জওয়ানদের পায়ে নমস্কার করে, গলায় মালা পরিয়ে আনা হল মন্দিরে … ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video:  আমরা আজকাল সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও দেখে থাকি। যেগুলো কিছু আমাদের শিক্ষা দেয়, আবার কিছু আমাদের হাসায়। তবে এবার যেই ভিডিও আপনাদের দেখাতে চলেছি, সেটি সম্পূর্ণ ভিন্ন ধরণের। ভিডিওটি ঠিক কোথাকার সেটা বলা কঠিন, তবে দেখে কোনও সীমান্তবর্তী গ্রামই মনে হচ্ছে। আর সেই গ্রামে রাধা কৃষ্ণের পুজোর দিনে এই দৃশ্য ক্যামেরা বন্দি করা হয়েছে।

ভিডিওর প্রথমেই দেখা যাচ্ছে যে, একজন পুরোহিত এবং ওনার সাথে বেশ কয়েকজন মহিলা এবং বাচ্চা বাজনার তালে তালে নাচতে নাচতে পাশেই দাঁড়িয়ে থাকা কয়েকজন সীমান্ত সুরক্ষা রক্ষীর কাছে পৌঁছেছেন। এরপর পুরোহিত ভক্তিভরে এক জওয়ানকে নমস্কার করে মালা পরিয়ে দেন। এরপর একে একে মহিলারা এসে বাকি জওয়ানদের গলায় মালা পরান।

ভিডিওতে আগে দেখা যায় যে, জওয়ানরা ধীরে ধীরে মন্দিরে দিকে এগিয়ে আসেন এবং একজন জওয়ান জুতো খুলে মন্দিরে প্রবেশ করে রাধা কৃষ্ণকে নমস্কার করেন। বাইরে সেই সময় বাজনা বাজতেই থাকে এবং ওই বাজনার তালে তালে কয়েকজন নাচতেও থাকে। এরপর বাকি জওয়ানরাও একে একে মন্দিরে ঢুকে রাধা কৃষ্ণের মূর্তিকে নমস্কার করেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও তুমুল হারে ভাইরাল হচ্ছে। সবাই ভিডিওটিকে খুবই পছন্দ করছেন।

 

Back to top button