টাইমলাইনভাইরালভিডিও

‘ঢাকের তালে শোভন দোলে, বৈশাখী নাচে শোন”, শোভন-বৈশাখীকে নিয়ে করা গানের ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ এবার পুজোয় সেরা জুটির হতে চলেছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ফেসবুকের গোটা টাইমলাইন ঘিরে শুধু তাঁদের ছবি আর ভিডিও (Viral Video)। কখনও বাড়ির ব্যালকনি, আবার কখনও ড্রয়িং রুম। বাদ যায়নি রাস্তাঘাটও। কখনও মহানগরীর রাস্তায় ঘোড়ার গাড়ি, আবার কখনও ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে ‘পৃথিবী বদলে গেছে” গান। সবেতেই ভাইরাল তাঁরা।

শুরুটা হয়েছিল বাড়ির ব্যালকনিতে শোভনকে ধীরে রবীন্দ্র সঙ্গীতে বৈশাখীর নাচে। মম চিত্তে গানে নাচছিলেন বৈশাখী, আর দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন বন্ধু শোভন। দুজনার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়ে যায়। এরপর আবার ম্যাচিং ড্রেসে একজনকে দেখা যায় দোলনায় বসে, অন্যজন তাঁর সামনে দাঁড়িয়ে একে অপরের দিকে চেয়ে।

এরপর ঘরের ড্রয়িং রুমে শাম্মি কাপুরের পুরনো হিট ছবির গানে বৈশাখীকে আবারও শোভনকে ঘিরে নাচতে দেখা যায়। সেখান থেকে আবার সরাসরি মহানগরীর রাস্তায় দুজনে ঘোড়ার গাড়ি চেপে ঘুরছিলেন। আর এরপর ভিক্টোরিয়ার সামনে দুজনকে একে অপরের দিকে চেয়ে ‘পৃথিবী বদলে গেছে” গান” সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিল।

তাঁদের এরকম নানান রূপে, রঙে ভিডিও শ্যুট দেখে এটুকু আন্দাজ করা যাচ্ছে যে, বড়সড় কোনও কিছুর শ্যুটিং করছে তাঁরা। সেটা কারও বায়োপিক? না এমনি কোন অ্যালবামের শ্যুটিং সেঁতা বলা দায়। তবে তাঁদের এই কাণ্ড যে সোশ্যাল মিডিয়ায় জুড়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

আর এরই মধ্যে শোভন-বৈশাখীর জুটিতে বিরক্ত হয়ে বাংলার এক ইউটিউবার একটি গান বেঁধেছেন। সেই গানও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে। গানের নাম দেওয়া হয়েছে ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি!” আর গানটি সম্পূর্ণ শোভন ও বৈশাখীকে নিয়েই বানানো হয়েছে। দেখে নিন সেই ভাইরাল ভিডিও …

Related Articles

Back to top button