fbpx
টাইমলাইনভাইরাল

লক্ষ্মীর ভাঁড় ভাঙতেই বেরোলো তাড়া তাড়া ৫০০ ও ২০০০এর নোট, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে রয়েছে ইন্টারনেট। স্মার্টফোন ও ইন্টারনেটের দৌলতে যে কত অসাধ্য সাধন করা যায় কিছু মানুষকে না দেখলে তা বিশ্বাস করা অসম্ভব। স্মার্টফোনের হাজারো অ্যাপস মানুষের জীবনই বদলে দিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা ভিডিও ভাইরাল হয়। কখনও নাচ, কখনও গানা আবার কখনও নেহাতই পশুপাখির ভিডিও ভাইরাল হয়। বলা বাহুল্য এই প্রতিটি ভিডিওই একইরকম আকর্ষনীয়। কোনও কোনও ভিডিও দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। কীভাবে এমন ভিডিও বানানো হয় সেটা বুঝেই উঠতে পারেন না তারা।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই ভিডিও দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লক্ষ্মীর ভাঁড় ভেঙে টাকা বের করা হচ্ছে। একটি বেলন দিয়ে প্রথমে লক্ষ্মীর ভাঁড়টি ভাঙা হচ্ছে। আর ভাঙতেই চক্ষু ছানাবড়া সবার। ভাঁড় ভাঙতেই তাড়া তাড়া দুহাজার ও পাঁচশো টাকার নোট বেরিয়ে পড়ে।

এই টিকটক ভিডিও এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই ৩০ লক্ষ লাইক পড়ে গিয়েছে। সাধারনত গৃহস্থ বাড়িতে মহিলাদের দেখা যায় লক্ষ্মীর ভাঁড়ে টাকা জমাতে। সেই টাকা প্রায়ই সংসারের কাজে লাগায় তাঁরা। এই ভাণ্ডারকে লক্ষ্মীর ভাণ্ডারও বলা হয় এই জন্য। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

Back to top button
Close