টাইমলাইনভারত

পুরোহিতের উপর ক্রিকেট ব্যাট দিয়ে হামলা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

Viral Video: মন্দিরের এক পুরোহিতকে ক্রিকেট ব্যাট দিয়ে অমানবিক ভাবে মারধোরের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ঘটনা হরিয়ানার ফতেহবাদ জেলার বলে দাবি করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, মধ্যপ্রদেশের এক পুরোহিত কৈলাস শর্মা বিগত দুই বছর ধরে তাঁর কাকাত ভাই রামজির সাথে হরিয়ানার ফতেহপুর জেলায় বাস করছেন। সেখানকার ঢাবি কলা গ্রামে একটি মন্দিরে তিনি পুরোহিত হিসেবে কাজ করেন।

সোমবার গ্রামের কয়েকজন যুবক পুরোহিত কৈলাস শর্মার উপর আক্রমণ করে। আক্রমণকারীরা পুরোহিতকে ব্যাট দিয়ে মারধোর করে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। ভিডিওতে এক ব্যাক্তিকে অমানবিক ভাবে পুরোহিতকে মারধোর করতে দেখা যাচ্ছে। আরেকদিকে, পুরোহিত ব্যাথায় কাতর হয়ে বাঁচার জন্য আর্তনাদ করছেন।

পুরোহিতের আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে পৌঁছায় আর ওনাকে উদ্ধার করে। এরপর গ্রামবাসীরা পুরোহিতের পরিবারকে এই বিষয়ে অবগত করায়। ঘটনার খবর পাওয়া মাত্র পুরোহিতের কাকাতো ভাই আর বাবা সেখানে পৌঁছান।

ঘটনার ভিডিও দেখে পুরোহিতের পরিবার আতঙ্কে আছে। পুরোহিতের বাবা কৈলাস শর্মাকে চিকিৎসার জন্য তৎকাল মধ্যপ্রদেশের হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। যদিও পুরোহিতের অবস্থা শোচনীয় হওয়ার কারণে তাকে মথুরার হাসপাতালে ভর্তি করানো হয়। আহত পুরোহিতের বাবা বলেন, দুর্বৃত্তরা অমানবিক ভাবে তাঁর ছেলেকে মারধোর করেছে। তিনি দুর্বৃত্তর কড়া শাস্তির আবেদন জানিয়েছেন। আর এই নিয়ে তিনি পুলিশে অভিযোগও দায়ের করেছেন।

Back to top button