টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

পদ হারাতেই বিজেপির বিরুদ্ধে রনং দেহী রাহুল সিনহা, দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভিডিওতে (Viral Video) দেখুন,পদ হারাতেই বিজেপির বিরুদ্ধে রনং দেহী রাহুল সিনহা (Rahul Sinha)। জানিয়ে দিই, আজ কেন্দ্র বিজেপি কেন্দ্রীয় কমিটি গঠন করেছে। পশ্চিমবঙ্গের নির্বাচনের কথা মাথায় রেখে বড়সড় পরিবর্তন আনে বিজেপি (Bharatiya Janata Party)। বদলে গেল মুকুল রায় (mukul roy) সহ আরও দুজনের দলে অবস্থান। সেই সঙ্গে মুকুল রায়কে ঘিরে সব জল্পনার অবসানও ঘটল। ২০১৭ সালে শাসক দল ছেড়ে গেরুয়া শিবিরে যোগদান করার পর, এটাই বড় পরিবর্তন হল বিজেপিতে।

একুশের সভাকে পাখির চোখ করে এগিয়ে যাওয়া বিজেপিতে নতুন পদে দায়িত্ব অর্পন করা হল। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির পদে স্থান পেলেন মুকুল রায়, অনুপম হাজরা হলেন সর্বভারতীয় সম্পাদক। সেই সঙ্গে বিজেপির জাতীয় মুখপাত্র হলেন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা। একই সঙ্গে রাজনৈতিক স্তরে মুকুল রায়কে গুরুত্ব দিয়ে রাজনীতির অন্দরে তাকে ঘিরে ওঠা নানান প্রশ্নের অবসানও হল।

সেই সঙ্গে পদচ্যুত হন বঙ্গ বিজেপির দাপুটে নেতা রাহুল সিনহা। ওনাকে এবার কেন্দ্রের আর কোনও বড় দায়িত্বে রাখা হয়নি। ওনার যায়গায় মুকুল রায়কে দেওয়া হয়েছে গুরু দায়িত্ব। পদ হারানর পর বিস্ফোরক মন্তব্য করেছে রাহুল সিনহা। একরি ভিডিও বার্তার মাধ্যমে তিনি বলেছেন, জন্মলগ্ন থেকে বিজেপি করে আসছি, আর সেটার উপহার আজ হাতেনাতে পেলাম।

তিনি বলেন, ৪০ বছর বিজেপির সেবা এবং বিজেপির একজন সৈনিক হিসেবে কাজ করে এসেছি। জন্মলগ্ন থেকে বিজেপির সেবা করবার পুরস্কার এটাই যে, তৃণমূল কংগ্রেসের নেতা আসছে তাই আমাকে সরতে হবে। এর চেয়ে বড় দুরভাগ্যের বিষয় হতে পারে না। আমি এর বাইরে আর কিচ্ছু বলব না। পার্টি যে পুরস্কার দিলো, সেই পুরস্কারের পক্ষে বিপক্ষে কিছু আমি বলতে চাই না। আমি যা বলার ১০ থেকে ১২ দিনের মধ্যে বলব এবং আমার ভবিষ্যৎ কর্মপন্থা ঠিক করব।

Back to top button