টাইমলাইনIPL

বিশাল ছক্কা হাঁকাল জাদেজা, বল স্টেডিয়ামের বাইরে যেতেই নিয়ে চম্পট দিল এক ব্যাক্তি! তুমুল ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ Viral Video- দিল্লী ক্যাপিটাল’স (DC vs CSK) এর বিরুদ্ধে ম্যাচে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এক বিশাল ছক্কা মেরে বল স্টেডিয়ামের বাইরে বের করে দেন। এরপর যা হল… সেটা শুনে অবাক হয়ে যাবেন। জানিয়ে দিই, ১৮ তম ওভারে দিল্লীর বোলার তুষার দেশপান্ডের পঞ্চম বলে জাদেজা ডিপ স্কয়ার লেগে একটি বিশাল ছক্কা মারেন। যেটি শারজাহ স্টেডিয়ামের ( Sharjah Cricket Stadium,Sharjah ) বাইরে গিয়ে পড়ে। বল রাস্তায় পড়ার পরেই সেখান দিয়ে যাওয়া এক ব্যাক্তি বল নিজের কাছেই রেখে দেন।

জাদেজার এই ছয় ৭৯ মিটারের ছিল। এর আগেও স্টেডিয়ামের বাইরে যাওয়া বল নিয়ে চম্পট দেওয়া হয়েছে। জানিয়ে দিই, চেন্নাই সুপারকিংস প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট খুইয়ে ১৭৯ রান বানায়। জাদেজা ১৩ বলে ৩৩ রানে বিধ্বংসী ইনিংস খেলেন। জাদেজার এই ৩৩ রানের মধ্যে ৪ টি ছয় ছিল।

আরেকদিকে, আম্বাতি রাইডু (Ambati Rayudu) ২৫ বলে ৪৫ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন। এরা দুজন ছাড়া ডুপ্লেসি ৫৮ আর শেন ওয়াটশন ২৮ বলে ৩৬ রান করেন। চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মাত্র ৩ রান করে আউট হয়ে যান। দিল্লী ক্যাপিটাল’স এর তরফ থেকে এনইচ ২ টি, তুষার আর কাসিগো ১ টি করে উইকেট নেন।

 

বলে রাখি, প্লেঅফের এই রেসে CSK এর এই ম্যাচে যেটা খুব জরুরী ছিল। একটি ম্যাচে হার CSK কে প্লেঅফ থেকে বের করে দিতে পারে। দিল্লীর টিম এই সময় পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে আছে।

Back to top button