fbpx
টাইমলাইনভাইরাল

হাঁস শিকারে পুকুরে নেমে নাজেহাল বাঘ মামা , ভাইরাল ভিডিও দেখে হেঁসে পাগল নেটপাড়া

বাংলাহান্ট ডেস্কঃ ভাইরাল ভিডিও : পৃথিবীতে যত শিকারি প্রাণী আছে তাদের মধ্যে বাঘ অন্যতম হিংস্র। আর এই বাঘকেই কিনা ল্যাজে গোবরে করল আপাত নিরীহ একরত্তি হাঁস। ভাইরাল ভিডিও (viral video) দেখে হেসে খুন নেটপাড়া। বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন করা ছবি ও ভিডিওগুলি সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেটাগরিকেরা।

আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। এবার বাঘকে বোকা
বানিয়ে নেটদুনিয়াতে জোর চর্চায় এল এক রত্তি হাঁস । ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় এক ভয়াল বাঘ পুকুরে নেমেছে হাঁস শিকার করতে। কিন্তু সামনে নিশ্চিত মৃত্যু জেনেও ভয় পায় না হাঁসটি। বরং বাঘটি তার সামনে আসতেই সে পুকুরে ডুব দেয় হাঁসটি। তারপর এক ডুবে এক্কেবারে বাঘের পেছনে।

ততক্ষণে বাঘ মামা ভ্যাবাচাকা খেয়ে গেছেন। আর সেই সুযোগেই পালিয়ে যায় হাঁসটি। ভিডিওটি সামাজিক মাধ্যমে প্রথম ভাইরাল হয় ২০১৮ সালের প্রথম দিকে। তখন নেট দুনিয়ায় সাড়া ফেলে দেয় ভিডিওটি। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা। সম্প্রতি আবার নতুন করে নেট পাড়ার নজরে এসেছে এই ভাইরাল ভিডিওটি।

ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করার সময় জনৈক টুইটার ব্যবহারকারী ক্যাপশনে লিখেছিলেন, The great escape। তার সাথে এক মত গোটা নেট পাড়াও। উপস্থিত বুদ্ধিতে বাঘের মত ভয়ংকর প্রাণীকে মাত দেওয়া এই এক রত্তি হাঁসকে নিয়ে ফের একবার জোর চর্চা নেটপাড়ায়। দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও।

Back to top button
Close