টাইমলাইনভাইরাল

মারামারিতে জড়িয়ে পড়ল দুই রয়্যাল বেঙ্গল টাইগার, কে জিতল! তুমুল ভাইরাল ভিডিওতে

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : সামাজিক মাধ্যমে প্রতিদিনই কোনো না কোনো পশুপাখির ভিডিও ভাইরাল (viral video)  হয়। এগুলির মধ্যে বেশ কিছু ভিডিও যেমন মিষ্টি, কিছু ভিডিও তেমনই ভয়ংকর। এবার সামাজিক মাধ্যমে ভাইরাল হল তেমনই এক ভয়ংকর ভিডিও যেখানে মারামারিতে জড়িয়ে পড়েছে দুই ভয়াল দর্শন রয়্যাল বেঙ্গল টাইগার।

ছবি : প্রতীকি

রয়্যাল বেঙ্গল টাইগার ভারতে পাওয়া ভয়ংকর সুন্দর বাঘের প্রজাতি। এদের চেহারা যেমন দশাশই, তেমনই আক্রমণাত্মক। এখনো পর্যন্ত ভাইরাল হওয়া অনেক ভিডিওতে এই বাঘের সাথে অন্য প্রানীর লড়াই দেখেছি। কিন্তু যখন এক রয়্যাল বেঙ্গল টাইগারের মুখোমুখি হয় একই চেহারার আরেক রয়্যাল বেঙ্গল টাইগার, তখন তা যে অত্যন্ত রোমাঞ্চকর হয়ে ওঠে তাতে সন্দেহ নেই।

ভারতীয় বনদপ্তরের আধিকারিক সুশান্ত নন্দা শেয়ার করে নিয়েছেন দুই বাঘের এই লড়াইয়ের ভিডিওটি। ভিডিওতে দেখা যায় একটি বন্য বাঘ ও একটি সাফারি পার্কের বাঘ নিজেদের মধ্যে লড়াই করতে চায়। কিন্তু সাফারি পার্কের ফেনিসিং এর জন্য হাতাহাতি হয় না দুই বাঘের। কিন্তু হাতাহাতি না হলেও যেভাবে একে অপরের দিকে হুংকার ছেড়ে তেড়ে গিয়েছে দুই বাঘমামা তাতে রোম খাড়া হয়ে যায়। বলা বাহুল্য,  ফেনসিং না থাকলে ব্যাপারটা রক্তারক্তি পর্যন্ত গড়াতো।

সুশান্ত নন্দা শেয়ার করে নিয়েছেন দুই বাঘের এই লড়াইয়ের ভিডিও শেয়ার করে জানিয়েছেন, ঘটনাটি কর্ণাটকের। সে রাজ্যের বানেরঘাট্টা ন্যাশনাল পার্কে এই দৃশ্য ক্যামেরা বন্দী হয়েছিল। ভিডিও পোস্ট হতেই তুমুল সাড়া পরে যায় নেট পাড়ায়। মুহুর্তে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। তবে নেটাগরিকদের অনেকেই মন্তব্য করেছেন, চিড়িয়াখানায় বাঘকে খাঁচাবন্দী দেখবার তুলনায় বাঘদের এউ ভাবে খোলা আকাশেই রাখা উচিত। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি

Back to top button
Close