টাইমলাইনবিনোদনভাইরালভিডিওভিডিও গান

হারমোনিয়াম বাজিয়ে অতুলনীয় সুরে হুবহু লতা মঙ্গেশকরের গান গাইলেন ঠাকুমা, রইল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট: সোশ্যাল মিডিয়া, এখন সাধারণ মানুষের বিনোদনের এক অন্যতম মাধ্যম। বিনোদন ছাড়াও বিভিন্ন খবর বা তথ্যও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন হাতের মুঠোয় চলে আসতে খুব বেশি সময় নেয় না। তাই তো, মুহূর্তেই নেটিজেনদের নজরে চলে আসেন রানু মন্ডল বা বাদাম কাকুর মত ব্যক্তিরা।

রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান গেয়ে বিখ্যাত হয়েছিলেন রানু মণ্ডল। এবার লতা মঙ্গেশকরের গান গেয়ে ভাইরাল হলেন এক ঠাকুমা। ভাইরাল হওয়া ভিডিওতে ওই প্রৌঢ়াকে ‘হীর-রাঞ্ঝা’ ছবিতে লতা মঙ্গেশকরের গাওয়া ‘মিলো না তুম তো, হাম ঘাবড়ায়ে’-গানটি গাইতে শোনা যাচ্ছে। বয়সের ভারে শরীরজুড়ে পড়েছে বলিরেখা। সোজাভাবে দাঁড়াতেও সমস্যা হয় বেজায়। তবে, ওই প্রৌঢ়ার সুরেলা কণ্ঠে ভাঁজ পড়েনি এতটুকুও। এই বয়সেও গলাখানা একইভাবে সপ্রতিভ। খালি গলায় গেয়ে মাতিয়ে দিতে পারেন আসর।

 

View this post on Instagram

 

A post shared by Aaj Tak (@aajtak)

সামনে রাখা হারমোনিয়াম বাজিয়ে আপন মনে গেয়ে চলেছেন বৃদ্ধা। পাশে চলছে ঢোলের সঙ্গত। সুর, তাল, ছন্দে এক্কেবারে টানটানভাবে গেয়ে চললেন তিনি। সেই গান শুনেই ঠাহর করা যায়-প্রতিনিয়ত চর্চার মধ্যে থাকেন তিনি।

এই বয়সে পৌঁছেও তিনি যেভাবে হারমোনিয়াম বাজিয়ে ঠিকঠাক সুরে গান পরিবেশন করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। ভিডিওতে বয়স্ক ওই মহিলার সঙ্গে এক ব্যক্তিকে ঢোল বাজিয়ে যথাযথ সঙ্গত করতে দেখা দিয়েছে। অসাধারণ এই ভিডিওটি ইতিমধ্যেই ৭ লাখেরও মানুষ দেখে নিয়েছেন। বয়স্ক মহিলার এই বয়সে এসেও প্রতিভার এমন নিদর্শন দেখে নেটিজেনরা মন খুলে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles

Back to top button