টাইমলাইনভাইরাল

পুলিশ জনতার মধ্যে চলছে তুমুল লড়াই, তারই মাঝে বৃদ্ধ বাজাচ্ছেন পিয়ানো ! ভিডিও ভাইরাল

viral video : প্রখ্যাত হলিউড সিনেমা টাইটানিকের ঐ দৃশ্যটি মনে আছে? যেখানে ডুবতে থাকা জাহাজে নিশ্চিন্তে বেহালা বাজান একদল শিল্পী। ঠিক তেমনই এক ভিডিও  ভাইরাল হল স্পেন থেকে। পুলিশ জনতা খন্ডযুদ্ধে চারিদিকে যখন জ্বলছে আগুন তার মাঝেই নিশ্চিন্ত হয়ে পিয়ানো বাজাচ্ছেন এক বৃদ্ধ।

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ইউরোপের দেশগুলিতে। হু হু করে বাড়ছে সংক্রমণ এই পরিস্থিতিতে ফের লকডাউনের পথে হাঁটতে বাধ্য হয়েছে স্পেন সহ ইউরোপের দেশগুলি। কিন্তু আম জনতা লকডাউন মানতে নারাজ। রাস্তায় নেমে প্রতিবাদ করছেন তারা। পুলিশ সেই প্রতিবাদে বাধা দিতে এলেই বেঁধে যায় খন্ড যুদ্ধ।

ভাইরাল ভিডিওটিতে তেমনই একটি খন্ডযুদ্ধ দেখা যাচ্ছে। বৃদ্ধ যেখানে বসে পিয়ানোটি বাজাচ্ছেন তার ঠিক পিছনেই দেখা যায় রাস্তার ওপর আগুন জ্বলছে। সম্ভবত আন্দোলনকারীরা কোনো কিছুতে অগ্নি সংযোগ ঘটিয়েছে। রাস্তাতে বেশ কয়েকটি পুলিশের গাড়িও দেখা যায়। বৃদ্ধের পাশ থেকে ছুটে গিয়ে একজন সেই গাড়ির উদ্দেশ্যে পাথর বা ইঁট ছুড়ে মারেন। এহেন অশান্ত পরিবেশেও ঐ বৃদ্ধকে দেখা যায় পিয়ানো বাজাতে।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ২ মিলিয়ন এর বেশি নেটাগরিক দেখে ফেলেছে এই ভিডিওটি। নানান মন্তব্য করছেন তারা। অনেকেই বৃদ্ধের এই আচরণের সাথে টাইটানিকের দৃশ্যের মিল পেয়েছেন।

Back to top button