টাইমলাইনভারতভাইরাল

অশীতিপর বৃদ্ধের বিস্ময়কর ব্যাটিং, শট দেখে হাততালি দিল যুবকরাও, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: অনেক সময়ে নেটমাধ্যমে এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায় যা দেখে উপভোগ করেন সকলেই। নির্ভেজাল এই ভিডিওগুলিতে এমন কিছু “কন্টেন্ট” থাকে যা পছন্দ করেন নেটিজেনরা। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, বয়স্ক এক বৃদ্ধ ধুতি-পাঞ্জাবি পরিহিত অবস্থাতেই একটি বাগানে যুবকদের সাথে ক্রিকেট খেলায় মেতে উঠেছেন। শুধু তাই নয়, রীতিমতো দুর্দান্ত ভাবে ব্যাট চালিয়ে বল মারতেও দেখা যায় তাঁকে।

স্বাভাবিকভাবেই ওই বয়সে বৃদ্ধ ব্যক্তিটির খেলার প্রতি আগ্রহ এবং ব্যাটিং স্টাইলের কারণে খেলতে আসা সবাই হাততালি দিয়ে তাঁকে বাহবা জানান। ব্যাটে বল লাগানোর পাশাপাশি, রান নিতেও দ্রুতবেগে ছুটতে থাকেন তিনি। একজন ছেলে পুরো ভিডিওটি রেকর্ড করে। আর এই ভিডিওটিই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

ওই ভিডিওটি একজন ব্যবহারকারী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। “মিম ওয়ালা নিউজ” নামের একটি প্রোফাইলে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে যে “এটি বুস্টার ডোজের কামাল”।

এদিকে, ভিডিওটি সামনে আসতেই একাধিক প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন অনেকে। ওই বৃদ্ধের দুর্ধর্ষ ব্যাটিং দেখে একজন লিখেছেন যে, “ফর্ম অস্থায়ী হলেও ক্লাস কিন্তু স্থায়ী”। পাশাপাশি, আরও একজন লিখেছেন যে, “এই হাতগুলো অস্ত্র রেখে গেছে, চালাতে ভোলেনি”! এছাড়াও, এই বয়সে যুবকদের সাথে এত আনন্দের সাথে ওই বৃদ্ধকে খেলতে দেখে তাঁর প্রশংসাও করেছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Meme wala (@memewalanews)

Related Articles

Back to top button