টাইমলাইনভাইরাল

বাস্তবের নায়ক! হরিণের জীবন বাঁচাতে প্রাণবাজি রেখে জলে নামলেন বৃদ্ধ, মুহুর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সারা ভারত জুড়ে যখন পশু অত্যাচারের নির্মম ছবি একের পর এক সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল (viral)। তখনই এক ব্যাতিক্রমী দৃশ্য দেখল নেট জনতা। বাঁধের জলে পড়ে যাওয়া মৃত্যু পথ যাত্রী হরিণকে বাঁচাতে জীবনের বাজি রাখলেন বৃদ্ধ। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

রমেশ পাণ্ডের পোস্ট করা এই ভিডিও থেকে দেখা যায়, বাঁধের জলে আটকে পড়েছে এক হরিণ। তাকে বাঁচাতে দড়ি বেয়ে নামছেন এক বৃদ্ধ। জানা যাচ্ছে তার নাম, মোহন যাদব৷ মোজাফফর নগরের বাসিন্দা।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ধন্য ধন্য রব নেট পাড়ায়। পোস্টটিতে বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা। হাজার হাজার নেটিজেন স্যালুট করছেন এই বৃদ্ধের পশু প্রেমকে৷ কারো কারো মতে তিনি বাস্তব জগতের নায়ক। সব মিলিয়ে সামাজিক মাধ্যকের সব স্পট লাইটই এই মুহুর্তে নিজের দিকে নিয়ে নিতে পেরেছেন এই বৃদ্ধ।

 

Back to top button