টাইমলাইনভাইরাল

স্যালুট! একটি পা নেই তবুও কাজ করে যাচ্ছেন শ্রমিক, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও: প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল (viral video) হয়, ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও যেমন আমাদের আনন্দ দেয়, তেমনই এমন অনেক ভিডিও ভাইরাল হয় যেগুলি আমাদের চলার পথে অনুপ্রেরণা দেয়, যেগুলি দেখে আমরা এই কন্টক ময় জীবনের পথে আরো একবার নতুন উদ্যমে চলতে শুরু করি। এমনই এক হার না মানা লড়াই ফের ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ছবিঃ ভাইরাল ভিডিও থেকে নেওয়া

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক শ্রমিককে যার একটি পা নেই। এক পা ও ক্রাচের সাহায্যে সে দুরন্ত গতিতে নিজের কাজ করে যাচ্ছে। বলা বাহুল্য, শ্রমিকটির এই দুরন্ত ইচ্ছে শক্তির কাছে হার মেনেছে তার শারিরীক প্রতিবন্ধকতা। যদিও এখনো পর্যন্ত ঐ শ্রমিকের পরিচয় জানা যায় নি।

সামাজিক মাধ্যম ফেসবুকের এক পেজে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায় ভিডিওটি। প্রচুর শেয়ারের মাধ্যমে নেট দুনিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ে৷ ইতিমধ্যেই এই অনুপ্রেরণার ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৫ মিলিয়ন নেট জনতা। নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন ৩৩ হাজার নেটাগরিক। প্রায় সাড়ে ৮ হাজার নেটিজেন শেয়ার করেছেন ভিডিওটি।

এখনো পর্যন্ত ৭৩৯ টি মন্তব্য করা হয়েছে এই ভিডিওটিতে। প্রত্যেকেই কুর্ণিশ জানিয়েছেন এই অজ্ঞাত মানুষটিকে। কেউ কেউ বলেছেন, তিনি অন্যদের কাছে অনুপ্রেরণা। আবার কারো মন্তব্য তিনি যথার্থই ‘আত্মনির্ভর’। দেখে নিন ভাইরাল হওয়া এই ভিডিওটি

ভাইরাল হওয়া এই  ভিডিও এর সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট।

 

,

 

Related Articles

Back to top button