টাইমলাইনভাইরাল

হাঁউ মাঁউ খাঁউ… বন্ধুকে ভয় দেখাতে গিয়ে নিজেই উল্টে পড়ল ওরাংওটাং, ভাইরাল ভিডিও দেখে হেসে খুন নেটপাড়া

বাংলাহান্ট ডেস্কঃ মাথার ওপর চাদর বা জামা চাপিয়ে মুখ ঢেকে “হাঁউ মাঁউ খাঁউ” শব্দে বন্ধু ও পরিবারের লোকজনকে ভয় দেখায়নি এমন মানুষ বোধহয় খুঁজলেও পাওয়া যাবে না। ভাইরাল ভিডিওতে (viral video) মানুষের মতই বস্তা মুড়ি দিয়ে বন্ধুদের ভয় দেখাতে গিয়ে চিৎপটাং হল এক ওরাংওটাং। যা দেখে হেসে খুন নেটপাড়া।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়। আবারো একটি মন ভালো করে দেবার ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছে বন্য কর্তা সুশান্ত নন্দা।

বানর বা অন্য জাতীয় প্রানীদের মধ্যে মানুষের সব চেয়ে বেশী চরিত্রে মিল পাওয়া যায় ওরাংওটাংয়ের। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায়, মানব শিশুর মতই বস্তা মুড়ি দিয়ে এক বন্ধুকে ভয় দেখাতে যায় এক ওরাংওটাং। কখনো স্থির হয়ে দাঁড়িয়ে পড়ে, পা ধরেও টান দেয়। আবার বন্ধু এগিয়ে আসতেই এক্কেবারে ‘স্ট্যাচু’। তারপর বন্ধু যখন বুঝতে পারে বস্তাটি আসলে তাদেরই সঙ্গী, তারপর জড়িয়ে ধরে দুজনে মিলে লুটোপুটি। ওরাংওটাংয়ের এই দুষ্টুমি দেখে হেসে খুন নেটপাড়া।

ইতিমধ্যেই ৩৫ হাজার নেটিজেন দেখে ফেলেছেন এই ভিডিও। নেটপাড়ায় এই ওরাংওটাংয়ের ভিডিও দেখে নিজেদের বাড়ির শিশুদের দুষ্টুমির কথাই মনে পড়ছে নেটাগরিকদের। জানা যাচ্ছে, ২০২০ সালে এক বেসরকারি সংস্থা এই ভিডিওটি পোসড় করেছিল। সুশান্ত নন্দার পোস্ট হতেই ফের একবার আলোচনার কেন্দ্রে এই ওরাংওটাং।

 

Back to top button