টাইমলাইনভাইরাল

কাশ্মীর নিয়ে পাকিস্তানের অনলাইন মিটিং-এ বাজল রামের ভজন! তুমুল ভাইরাল ভিডিও

viral video : কাশ্মীর (kasmir) নিয়ে অনলাইন মিটিং করছিল পাকিস্তান (pakistan)। আর সেই মিটিং হ্যাক করে ভারতীয় হ্যাকাররা  রাম ও হনুমানের গান। যা নিয়ে বেশ বিব্রত হয়ে পড়েছেন পড়শি দেশের কর্মকর্তারা। অন্যদিকে ভিডিও ভাইরাল হতেই এদেশে উঠেছে হাসির রোল। একের পর এক মিম শেয়ার করতে শুরু করেছেন নেটিজেনরা।

কি হয়েছিল? “72 Years of Indian Occupation of Kashmir” নামের এই ভারতবিরোধী আলোচনায় সামিল হয়েছিল পাকিস্তান সহ বেশ কয়েকটি দেশের প্রতিনিধিরা। ফেসবুকে লাইভ স্ট্রিমিং চলছিল আলোচনা সভার। এই বৈঠক চলাকালীন কোনো ভারতীয় হ্যাকার দল সেটি হ্যাক করে ফেলেন। এবং সেখানে চালিয়ে দেন রাম ও হনুমানের ভজন। এমনকি ভিডিও এর মধ্যেই হ্যাকাররা বলে আমরা ভারতীয় আমরা তোমাদের লাথি মেরে তাড়াব।

পুরো বৈঠক জুড়েই বার বার গান চালিয়ে তা বিঘ্নিত করে হ্যাকাররা। প্রথম হ্যাক করে হনুমানের গান চালিয়ে দেওয়া হয়। কিছুক্ষণ বাদে ফের চালিয়ে দেওয়া হয়  ‘এক হি নারা, এক হি নাম। জয় শ্রীরাম, জয় শ্রীরাম৷’। বার বার এই উপদ্রবে বেশ বিব্রতই হয়ে পড়ে আলোচকরা। এমনকি ভিডিও এর শেষে বলা হয় ফের এমন মিটিং হলে যেন তাদের জানানো হয়।

বলা বাহুল্য ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়েছে। পাকিস্তান সহ ভারত বিদ্বেষীদের এই নাস্তানাবুদ হাল দেখে হেসে মাটিতে গড়িয়ে পড়েছেন ভারতীয়রা। একের পর এক মজার কমেন্টে পড়শি দেশের ব্যঙ্গ করছেন তারা। ছড়িয়ে পড়েছে একাধিক মিমও।

Back to top button