টাইমলাইনভাইরাল

ভারত সম্পর্কে এই মন্তব্য করল পাকিস্তানের খুদে, viral video মন জয় করে নিল সবার

viral video : ভারত ও পাকিস্তান, এই দুই দেশের মধ্যে যতখানি মিল ততখানিই বৈরিতা দুদেশের। সম্প্রতি কার্ল রক নামের এক জনপ্রিয় ইউটিউবারের vlog এ, ভারত সম্পর্কে মন্তব্য করল এক খুদে। যা মন জয় করে নিয়েছে গোটা নেট দুনিয়ার।

IMG 20210109 150209 Bangla Hunt Bengali News

কার্ল এই মুহুর্তে পাকিস্তানে। সেদেশের বিভিন্ন অঞ্চল থেকে ভ্লগ বানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করছেন তিনি। এমনই একটি ভাইরাল ভ্লগে দেখা যায় এই খুদেকে। লাহোরের কোনো এক রাস্তার ধারে এক খাবারের দোকানে জ্যাক নামে ওই ১১ বছরের খুদের সঙ্গে আলাপ করেন কার্ল।

সেখানে ঐ খুদেকে ভারত সম্পর্কে জিজ্ঞেস করেন তিনি। যার উত্তরে জ্যাক জানায়, ভাল ও খারাপ মানুষ সব জায়গাতেই আছে । তাই তা দিয়ে কোনো দেশকে নির্দিষ্ট করে কোনও বিচার করা উচিৎ নয়। এই উত্তর মন ছুঁয়ে গেছে নেটপাড়ার।

এই খুদে তার সাক্ষাৎকারে আরো জানান, ভারতে তার বেশ কয়েকজন বন্ধু রয়েছে। তার বাবাও বেশ কয়েকবার ভারতে এসেছেন। মাস ছয়েক আগে শেষবার অমৃতসরে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন তারা।

জানিয়ে রাখি, নিউজিল্যান্ডের এই বিখ্যাত ইউটিউবার ভারতে আসেন ২০১৩ সালে। এখানকার খাবার ও সংস্কৃতি এমনই পছন্দ হয়ে যায় তার যে এক মহিলাকে বিয়ে করে দিল্লিতে স্থায়ী ভাবে বসবাস শুরু করেন।

আলোচনা প্রসঙ্গে কার্লকে বলতে শোনা যায় ভারতে পাকিস্তানিরা গেলেও পাকিস্তানে ভারতের খুব কম অধিবাসী আসেন। তিনি আরো বলেন পাকিস্তান খুব খারাপ জায়গা নয়। দেখে নিন ভাইরাল ভিডিও

 

Back to top button