টাইমলাইনভাইরাল

ফুচকা প্রেমীদের জন্য সুখবর! স্পর্শ ছাড়া ফুচকা বিক্রির জন্য এসে গেল ‘অটোমেটিক ফুচকা মেশিন’, ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও : মাঝে মধ্যেই সামাজিক মাধ্যমে নানান অভিনভ আবিস্কারের ভিডিও ভাইরাল (viral video) হয়। কোনো কোনো যন্ত্রকে যেমন নির্দিষ্ট সীমা ছাড়িয়ে অন্য মাত্রায় নিয়ে যান আবিস্কারকেরা। আবার বেশ কিছু যন্ত্র এক্কেবারে নতুন। অটোমেটিক ফুচকা মেশিন এই তালিকায় সদ্য একটি সংযোজন।

করোনার আতঙ্কে প্রিয় ফুচকা খেতে পারছেন না? এবার সেই মুস্কিল আসান করতেই বাজারে এল ‘অটোমেটিক ফুচকা মেশিন’। স্পর্শ ছাড়া সামাজিক দূরত্ব বিধি মেনেই খাওয়া যাবে ফুচকা। মেশিনের ভিডিও পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

আইএএস আধিকারিক অবনীশ শারণ এর শেয়ার করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ফুচকাওয়ালাকে। যিনি করোনা আবহে নিউ নর্মালের নিয়ম মেনে, হাতে গ্লাভস পরে ফুচকা বিক্রি করছেন। তবে তিনি শুধু ফুচকাই দিচ্ছেন। স্বাদমতো জল গ্রাহকদের নিতে হবে একটি যন্ত্রের মধ্য দিয়ে৷ যেখানে আছে ৩ টি নল। পছন্দ মত নলের নীচে ফুচকা নিয়ে গেলেই মিলবে স্বাদু জল।

জানা যাচ্ছে, অভিনব এই ফুচকার দোকানটি ছত্তিসগড়ের রায়পুরের। সামাজিক মাধ্যমে পোস্ট হতেই মুহুর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি। একদিনের মধ্যেই দেখে ফেলেছেন প্রায় ২৫ হাজার নেটিজেন। নেটপাড়ার মানুষ জনের অনেকেই এই ভিডিওটি দেখে এতই চমৎকৃত যে তারা অনেকেই এই ফুচকা বিক্রেতার দোকানে যেতে চেয়েছেন। নেটপাড়ায় কার্যত বয়ে গিয়েছে ফুচকাওয়ালার উদ্ভাবনী শক্তির প্রশংসার বন্যা।

তবে এই প্রথম নয়, এর আগেও এমনই এক দোকানের ভিডিও ভাইরাল হয়েছিল। আসলে করোনা পরিস্থিতিতে সংক্রমণ ছড়িয়ে পড়া আটকাতে সব বিক্রেতাই চাইছেন যতটা সম্ভব দূরত্ব বিধি মেনে চলতে।

Back to top button
Close