টাইমলাইনভাইরালভিডিও

মোবাইলের আসক্ত টিয়াপাখি, নিজেই চালাচ্ছে YouTube! ভাইরাল ভিডিও দেখে অবাক হয়ে যাবেন

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে একাধিক সময় নানান বৈচিত্র্যময় ভিডিও উঠে আসে, যা বেশিরভাগ সময় বেশ মজাদার হয় তো আবার কখনো সেগুলি গা শিউরে পর্যন্ত তোলে। তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে আপনার চক্ষু চড়কগাছ হতে বাধ্য। হবে নাই বা কেন! সচরাচর মোবাইল প্রেমী হিসেবে আমাদের নাম ‘বদনামের’ সারিতে ফেলা হয়ে থাকে। কিন্তু তা বলে টিয়াপাখি! হ্যাঁ, আজকের ভিডিওয় এক টিয়াপাখির মোবাইল ফোনের প্রতি আসক্তি উঠে এসেছে।

Sweet parrot sweet parrot নামক একটি ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয় ভিডিওটি। ভিডিওটিতে মোবাইল ফোনের সামনে এক টিয়া পাখিকে দেখা গিয়েছে। প্রথম ভাগে দেখা যায়, এক ব্যক্তি মোবাইল স্ক্রিনে হাত রেখে একটি সারফেস তুলে ধরে পাখিটির সামনে, এরপরেই মোবাইল পর্দায় ভেসে ওঠা ইউটিউব অপশনটিকে নিজের ঠোঁট দিয়ে ক্লিক করে টিয়াটি!

এই দৃশ্য দেখেই চমকে ওঠে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ভিডিওর পরবর্তী অংশে পুনরায় সেই ব্যক্তি ব্যাক অপশনের মাধ্যমে আগের মেনুতে ফিরে যান। এরপরেই পাখিটি আবারো একবার স্ক্রিনে ভেসে ওঠা ইউটিউব অপশনটিতে ঠোঁট ছুঁইয়ে দেয়।

স্বভাবতই, তার এই কর্মকাণ্ডের দ্বারা প্রমান হয় যে, মোবাইলের প্রতি ঠিক কতটা পরিমানে আসক্ত হয়ে পড়েছে টিয়াপাখিটি। তার এই কাণ্ড দেখেই হাসির রব উঠে যায় নেটমাধ্যমে।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে পড়ে এবং সকল সোশ্যাল মিডিয়া ব্যবিহারকারীরা লাইক ও কমেন্ট করে নিজেদের ভালোবাসা উজাড় করে দেয়।

Related Articles

Back to top button