টাইমলাইনভাইরাল

গীটারের সাথে গান গেয়ে নেট পাড়া মাতালো টিয়া, তুমুল ভাইরাল ভিডিও

viral video : নেটদুনিয়ায় প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল হয়। এই ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই পশু পাখির। নানান রকম কীর্তিকলাপ করে নেটপাড়ার বাসিন্দাদের মনোরঞ্জন করে তারা। মাঝেই মাঝেই তাদের ভিডিও ভাইরাল হয়। এবার গীটারের সাথে গান গেয়ে নেটপাড়ার মন জয় করে নিল এক টিয়া।

টিয়া, ময়না, কাকাতুয়ার মতো পাখিরা মানুষের গলার স্বর হুবহু নকল করতে পারে। কিন্তু গান? এক দুই কলি গাইতে পারলেও সুর তাল ঠিক রেখে পুরো গান গাওয়া কখনোই সম্ভব নয় তাদের পক্ষে। কিন্তু এবার গীটারের তালে প্রায় পুরো গান গেয়েই ভাইরাল হয়েছে এই টিয়া৷ এমনকি চোখ বন্ধ করে শুনলে আপনার মনে হতে বাধ্য টিয়া নয় মানুষই গাইছে এই গান।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, খাঁচায় বন্দী নয় সে। খাঁচা থেকে বেরিয়ে দিব্যি জেন্টলম্যানের মতো পায়চারি করে বেড়াচ্ছে। পায়চারি করতে করতেই সে ধরেছে গান। সাথে গীটারে সঙ্গত করছে এক মানুষ। গীটারের প্রতিটি সুর মিলিয়েই চড়া সুরে গান ধরেছে সে।

সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। নেটপাড়ায় হই হই পড়ে গিয়েছে তার গান শুনতে। অনেকেই বলছেন মানুষ হয়ে জন্মালে সে বেশ নামকরা গাইয়ে হতো। সব মিলিয়ে এই মুহুর্তে নেট দুনিয়ার আলোচনার কেন্দ্র বিন্দুতে এই টিয়াটি। দেখে নিন তার সেই সারা জাগানো ভাইরাল ভিডিও

Back to top button