টাইমলাইনভাইরাল

শপিংয়ে গেল দুই পেঙ্গুইন, কি পছন্দ হল তাদের! নেটপাড়া জুড়ে তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল (viral video) হয়েছে যা দেখে আপনি হতবাক হবেনই। দুটি পেঙ্গুইনকে একটি গিফট এর দোকানে শপিং করতে দেখে হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

পেঙ্গুইন পাখিদের মধ্যে খুবই বুদ্ধিমান প্রাণী। একই সাথে এরা এতটাই মিষ্টি যে এদের ভালো না বেসে থাকা যায় না। এমনই দুটি পেঙ্গুইন ইজি ও কারমেন গেল উপহার সামগ্রীর দোকানে ঘুরতে। সেখানে গিয়ে ঠিক ছোট্ট শিশুর মত মুগ্ধতার দৃষ্টি নিয়ে ছোটাছুটি করতে দেখা যায় তাঁদের। এমনকি তাদের খেলনাও পছন্দ হল। আর সেই পছন্দটি দেখলে আপনিও না ভালোবেসে থাকতে পারবেন না।

৩৭ সেকেন্ডের এর ভিডিও পোস্ট করা হয়েছে শেড অ্যাকোরিয়াম নামের একটি ভেরিফাইড টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশনে লেখা হয়েছে, The penguins explore the gift shop! Penguins Izzy and Carmen took a field অ। to Shedd’s gift shop and found…even more penguins ( পেঙ্গুইনরা উপহারের দোকানে ঘুরতে গিয়েছে। ইজি ও কারমেন নামের ঐ দুই পেঙ্গুইন শেডের উপহারের দোকানে নিজেদের মতই আরো পেঙ্গুইন খুঁজে পেয়েছে)

বলা বাহুল্য, তাদের খুঁজে পাওয়া পেঙ্গুইন গুলি রক্ত মাংসের নয়, সেগুলি পুতুল। পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। নেট পাড়ার অধিবাসীরা এই দুই পেঙ্গুইনের কীর্তি কলাপ দেখে তাদের ভালো বেসে ফেলেছেন।ইতিমধ্যেই, ৪২ হাজার নেটাগরিক দেখে ফেলেছেন এই ভিডিওটি। উপচে পড়েছে লাইক কমেন্টের বন্যা। আপনিও দেখে নিন ভাইরাল হওয়া এই মিষ্টি ভিডিওটি

Back to top button
Close