টাইমলাইনভারতভিডিও

কুকুরও খাবে না এই খাবার! হাতে রুটির থালা নিয়ে অঝোরে কাঁদলেন পুলিশ কর্মী! Viral Video

বাংলাহান্ট ডেস্ক : রাস্তার মাঝে দাঁড়িয়ে এক প্লেট খাবার হাতে অঝোরে কাঁদছেন এক পুলিশকর্মী। আর বলছেন,”এ খাবার পশুও খাবেনা!” এমনই এক তাজ্জব করে দেওয়া ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যাচ্ছে ওই পুলিশ কর্মী উত্তরপ্রদেশের। পুলিশ কর্মীর নাম মনোজ কুমার। উনি ফিরোজাবাদের এক থানায় কনস্টেবল হিসেবে কাজ করেন।

এই কনস্টেবল এর অভিযোগ, পুলিশ কর্মীদের যে খাবার দেওয়া হচ্ছে তা খাওয়ার অযোগ্য। এই খাবার মানুষ তো দূর কুকুরেও খাবেনা।” মনোজের অভিযোগ, এই বিষয়ে তিনি একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালেও কোন ফলই হয়নি। উল্টে এই বিষয়ে কথা বললে তার চাকরি চলে যাওয়ার ভয়ও দেখানো হয়েছে।

কনস্টেবল মনোজ কুমার জানিয়েছেন,”পুলিশ কর্মীদের জন্য পুষ্টিকর খাবার নিশ্চিত করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। কিন্তু সেই পুষ্টিকর খাদ্য কোথায়? ঘন্টার পর ঘন্টা পরিশ্রমের পর এই অখাদ্য জুটছে আমাদের। পুলিশ কর্মীদের যদি ঠিকমতো খাবার দেওয়া না হয় তাহলে তারা কাজ করবেন কিভাবে?”

কনস্টেবলের এই ভিডিওর ভাইরাল হতে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছে ফিরোজাবাদ পুলিশ। তারা জানিয়েছেন, এর আগে বহুবার শৃঙ্খলাভঙ্গ করেছেন মনোজ। এর ফলে অতীতে ১৫ বার শাস্তি পেতে হয়েছিল তাকে। পাশাপাশি ঠিকমতো কাজে না আসা ও কর্তব্যের গাফিলতির জন্য তাকে শাস্তি দেওয়া হয়েছিল। ফিরোজাবাদের পুলিশ সুপার আশিস তিওয়ারি এই বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দিয়েছেন সার্কল অফিসার (শহর) অভিষেক শ্রীবাস্তবকে ।

Related Articles